দলে হতে পারে একাধিক পরিবর্তন, দেখে নিন কেকেআর ও রাজস্থান ম্য়াচের সম্ভাব্য একাদশ

  • আজ ইয়ন মর্গ্যান বনাম সঞ্জু স্যামসন দ্বৈরথ
  • দুই দলই প্রতিযোগিতায় বেশ চাপের মধ্যে রয়েছে
  • ৪ ম্যাচে এক মাত্র জয় পেয়েছে কেকেআর ও রাজস্থান
  • আজকের ম্যাচে তাই জয় পেতে মরিয়া দুই দল
     

Sudip Paul | Published : Apr 24, 2021 6:02 AM IST

দুই দল ৪টি ম্য়াচের মধ্যে মাত্র একটিতে জয় পেয়েছে। লিগে টেবিলে অবস্থানও ৭ ও ৮ নম্বরে। আজকের ম্যাচ না জিততে পারলে শেষ চারে যাওয়ার আশায় অনেক বড় ধাক্কা খেতে হবে। এই পরিস্থিতিতে আজ ওয়াংখেড়েতে মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্য়ালস। আজকের ম্য়াচ জিততে মরিয়া দুই দলের অধিনাায়ক ইয়ন মর্গ্যান ও সঞ্জু স্যামসন। দুই দল লাগগাতার ম্যাচ হারার ফলে সম্ভাব্য একাদশ নিয়েও চলছে জল্পনা। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ।

আরও পড়ুনঃ'মারকাটারি' সুন্দরী, 'চাবুক' ফিগার, বিকিনিতে পঞ্জাব কিংস তারকার স্ত্রী ঘাম ঝড়াবে আপনারও

আরও পড়ুনঃলুকস ও হটনেসে হার মানবে বিরাট পত্নী অনুষ্কাও, দেখুব আরসিবি তারকার স্ত্রীয়ের ছবির অ্যালবাম

কেকেআরের সম্ভাব্য একাদশ-
শেষ ম্য়াচে সিএসকের বিরুদ্ধে হারলেও, শেষের দিকে কেকেআর যেভাবে লড়াই করেছে তাতে দল কিছুটা হলেও উদ্বুদ্ধ হয়েছে। তাই আজকের ম্যাচে কেকেআরের প্রথম একাদশে পরিবর্তনের সম্ভাবনা খুব কম। আজ কেকেআরের ব্যাটিং লাইনআপে থাকতে চলেছে নীতিশ রানা, শুভমান গিল, রাহুল ত্রিপাঠী, ইয়ন মর্গ্যান (অধিনায়ক), দীনেশ কার্তিক ( উইকেট রক্ষক)। অলরাউন্ডারের ভূমিকায় থাকছেন দুই ক্যারেবিয়ান তারকা আন্দ্রে রাসেল ও সুনীল নারিন। বোলিং লাইনআপে থাকছেন প্যাট কামিন্স, কমলেশ নাগরকোটি, প্রসিদ্ধ কৃষ্ণা, বরুণ চক্রবর্তী।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ-
সমস্যা জর্জরিত রাজস্থান রয়্যালস দলে ব্যাটিং-বোলিং লাইনআপে হতে পারে একটি করে পরিবর্তন। মনন ভোরা লাগাতার সুযোগ পেলেও ব্যর্থ হয়েছেন। সেই জায়গায় সুযোগ পেতে পারেন যশশ্বী জয়সওয়াল ও বোলিং লাইনআপে শ্রেয়স গোপালের জায়গায় দলে ফিরতে জয়দেব উনাদকাট। সব মিলিয়ে রাজস্থানের ব্য়াটিং লাইনআপে থাকতে চলেছেন জস বাটলার, মনন ভোরা/যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (অধিনায়ক,ডেভিড মিলার। অলরাউন্ডারের ভূমিকায় থাকছেন শিবম দুবে, রিয়ান পরাগ, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস। বোলিং লাইনআপে থাকতে পারেন জয়দেব উনাদকাট/শ্রেয়স গোপাল, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান।

তবে আজকের ম্যাচে দুই দলের ব্যাটিং-বোলিং লাইনআপের শক্তি বিচার করলে, কিছুটা এগিয়ে থেকেই শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। পরিসংখ্যানের নিরিখেও কিছুটা এগিয়ে রয়েছে ইয়ন মর্গ্যানের দল। মোট ২৩টি ম্য়াচের মধ্যে কেকেআর জিতেছে ১২টি, রাজস্থান রয়্যালস জিতেছে ১০ ও একটি ম্যাচ অমীমাংসীত। তবে আজ আরও একটি হাড্ডা হাড্ডা ম্যাচ দেখার প্রহর গুনছে ক্রিকেট প্রেমিরা।

Share this article
click me!