রুদ্ধশ্বাস ম্য়াচে দিল্লিকে ১ রানে হারাল আরসিবি, ফের শীর্ষ বিরাট ব্রিগেড

  • এক ম্যাচ হারের পরই জয়ে ফিরল আরসিবি
  • রুদ্ধশ্বাস ম্য়াচে দিল্লিকে ১ রানে হারাল বিরাটরা
  • ম্যাচে প্রথমে ব্যাট করে ১৭১ রান করে আরসিবি
  • জবাবে ১৭০ রানে থামে দিল্লি ক্যাপিটালসের ইনিংস
     

Sudip Paul | Published : Apr 28, 2021 5:15 AM IST

রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে মাত্র ১ রাবের ব্যবধানে হারিয়ে আইপিএলের ৫ পঞ্চম জয় পেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথমে ব্যাট করে ১৭১ রান করে বিরাট কোহলির দল। দলের হয়ে ফের একবার বিধ্বংসী ইনিংস খেলেন এব ডিভিলিয়ার্স। ৪২ বলে ৭৫ রাবেরপ ইনিংস খেলেন আরসিবি তারকা। জবাবে ব্যাট করতে নেমে খারাপ পরিস্থিতি থেকে অধিনায়ক ঋষভ পন্থ ও শেমরন হেটমায়ার অনবদ্য ইনিংস খেললেও, শেষে ১৭০ রানে থামতে হয় দিল্লি।

 

 

মঙ্গলবার টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ। এদিন বড় রান করতে ব্যর্থ হন বিরাট কোহলি ও দেবদূত পাড়িকল। রজত পাতিদার ও গ্লেন ম্যাক্সওয়েল ৩১ ও ২৫ রানের ইনিংস খেলে। তারপরই ঝড় তোলেন এবি ডিভিলিয়ার্স। প্রথম দিকটা একটু ধরে শুরু করলেও, শেষের একের পর এক বিশাল বিশাল ছক্কা হাকান এবিডি। নিজের অর্ধশতরানও পূরণ করেন তিনি। ৪২ বলে ৭৫ রান করে নট আউট থাকেন মিস্টার ৩৬০ ডিগ্রি। ৫টি ছয় ও ৩টি চারে সাজানো তার ইনিংস। ডিভিলিয়ার্সের ইনিংসের সৌজন্যে ২০ ওভারে ১৭১ রান করে আরসিবি।

 

 

রান তাড়া করতে নেমে এদিন ভালো শুরু করতে পারেনি দিল্লি ক্যাপিটালস। পৃথ্বি শ ২১ রান করে আউট হলেও ধওয়ান ও স্মিথ করেন ৬ ও ৪ রান। এরপর দিল্লির ইনিংসের রাশ কিছুটা ধরেন ঋষভ পন্থ ও মার্কাস স্টয়নিস। স্টয়নিস ২২ রান করে আউট হওয়ার পর শেমরন হেটমায়ার ও পন্থ অনবদ্য় ব্যাটিং করেন। দলকে জয়ের দোরগোরায় নিয়ে গিয়েছিলেন তারা। জয়ের জন্য শেষ ওভারে দরকার ছিল ১৪ রান আর সুপার ওভারের জন্য ১৩। কিন্তু ১২ রান করতে পারেন হেটমায়ার ও পন্থ জুটি। ৪৮ বলে ৫৮ রান করেন পন্থ ও ২৫ বলে ৫৩ রান করেন হেটমায়ার। এই জয়ের ফলে ফের লিগ টেবিলের শীর্ষে উঠে এল আরসিবি।

Share this article
click me!