'মুখ্যমন্ত্রীর নামে অশালীন মন্তব্য', দিলীপের বিরুদ্ধে অভিযোগ দায়ের বিধাননগর দক্ষিণ থানায়

  • রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ
  •  'ভোট-পরবর্তী হিংসার জেরে ২০ জন রাজ্যবাসীর মৃত্যু'
  • 'মুখ্যমন্ত্রীর নামে অশালীন মন্তব্য করেছেন  দিলীপ ঘোষ'
  • দায় চাপিয়ে দিলীপ ঘোষকেই নিশানা করলেন বাণীব্রত 

Ritam Talukder | Published : May 29, 2021 10:10 AM IST / Updated: Jun 01 2021, 12:23 AM IST


'মুখ্যমন্ত্রীর নামে অশালীন মন্তব্য করেছেন উনি', রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ বিধাননগর দক্ষিণ থানায়। অভিযোগ করলেন বিধান নগর পুরো নিগমের ২৮ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর বাণীব্রত বন্দ্য়োপাধ্যায়।

আরও পড়ুন, 'নির্বাচন হেরে প্রতিশোধ নিচ্ছে কেন্দ্র-এটা কি দরকার ছিল', 'আলাপন' ইস্যুতে বিস্ফোরক কুণাল-অধীর 

বিধাননগর পৌরনিগমের ২৮ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর বাণীব্রত বন্দ্য়োপাধ্যায় তার এই রাজনৈতিক পরিচয় সরিয়ে রেখে রাজ্যের একজন নাগরিক হিসাবে বিধান নগর দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ করেন, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে। তাঁর অভিযোগ, 'ভোট-পরবর্তী হিংসার জেরে ২০ জন রাজ্যবাসী মারা গেছেন তার দায় দিলীপ ঘোষের।' অভিযোগকারীর দাবি যে,' ভোট প্রচারে দিলীপ ঘোষ যেখানে যেখানে গেছেন উস্কানিমূলক মন্তব্য করেছেন, মুখ্যমন্ত্রীর নামে অশালীন মন্তব্য করেছেন, তাঁর এই আচরণের কারণে ২০ জন  রাজ্যবাসী মারা গেছেন।' রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে যাতে ব্যবস্থা নেওয়া হয়, সেই কারণে বিধান নগর দক্ষিণ থানায় লিখিত অভিযোগ করেন।

 

 

আরও পড়ুন, ৫৭ ঘন্টা পর সাজিরহাটের গেঞ্জি কারখানা থেকে উদ্ধার ৪ অগ্নিদগ্ধ দেহ, ঘটনাস্থলে ফরেন্সিক টিম 

অপরদিকে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়কে নিশানা করে অশালীন মন্তব্যের জন্য এর আগে শশী পাঁজা, জুন মালিয়া সহ আরও অনেকেই তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করে এর তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন। সেবার শুধু দিলীপ ঘোষই নয়, তাঁদের অভিযোগ ছিল, মোদীর 'ও দিদি' চলছে সম্বোধনের বিষয়েও। কিন্তু তখন ভোট শুরু হয়নি। রাজ্যে তখন একের পর এক অপরাধ ইস্যুতে উঠে আসছিল তৃণমূল নেতা-বিধায়কদের নাম। এর মধ্যে নির্বাচন শেষ হওয়ার পর তৃণমূল বিপুল ভোটে জয়ী হতেই শুরু হয় ভোট পরবর্তী হিংসা। এহেন পরিস্থিতিতে রাজ্যে আসে কেন্দ্রীয় প্রতিনিধি দল। এবং তারপর নারদ-মামলায় আরও বড় সড় প্রভাব পড়ে রাজ্য-রাজনীতিতে। এদিকে আবার রাজ্যের মুখ্যসচিবের বদলির নির্দেশ এসেছে কেন্দ্র থেকে। ভোটে জয়ে পরে পর পর ধাক্কায় কার্যত চাপের মুখে ঘাসফুল শিবির। এমনই এক পরিস্থিতি রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ আনলেন বিধান নগর পুরো নিগমের ২৮ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর বাণীব্রত বন্দ্য়োপাধ্যায়।

 


 

Share this article
click me!