ফের বিপত্তি দুর্গাপুজোর কার্নিভালে, রেড রোডে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে রামমোহন সম্মিলনীর ট্যাবলো

বারবার দুর্গাপুজার কার্নিভালে দুর্ঘটনার সাক্ষী থাকছে রাজ্যবাসী। এর আগে বিসর্জনের সময় মাল নদীতে হরপা বানের জেরে প্রাণ হারিয়েছে বহু মানুষ। অন্যদিকে উত্তর দিনাজপুরের রায়গঞ্জেও গোরুর তাণ্ডবে মৃত্যু হল একজনের।

Ishanee Dhar | Published : Oct 8, 2022 9:01 AM IST

দুর্গাপুজোর কার্নিভালে ফের বিপত্তি। এবার দুর্ঘটনার সাক্ষী রইল তিলোত্তমা। ট্যাক্সি ও ট্যাবলোর রেশারেশিতে দুর্ঘটনার কবলে রামমোহন সম্মিলনীর ট্যাবলো। কার্নিভালের দিন রেড রোডে দুর্ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় শহরজুড়ে।

সূত্রের খবর, কার্নিভালের জন্য রেড রোডের পথে যাচ্ছিল রামমোহন সম্মিলনীর ট্যাবলো। মাঝপথে একটি ট্যাক্সির সঙ্গে ধাক্কা লাগে ট্যাবলোটির। বেপরোয়াভাবে ট্যাক্সিটি এসে ধাক্কা মারে প্রতিমাসহ ট্যাবলোটিতে। জানা যাচ্ছে ওভারটেক করতে গিয়েই এই বিপত্তি ঘটেছে। ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে রামমোহন সম্মিলনীর ট্যাবলো। ট্যাক্সি চালকের বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে থানায়। 

বারবার দুর্গাপুজার কার্নিভালে দুর্ঘটনার সাক্ষী থাকছে রাজ্যবাসী। এর আগে বিসর্জনের সময় মাল নদীতে হরপা বানের জেরে প্রাণ হারিয়েছে বহু মানুষ। অন্যদিকে উত্তর দিনাজপুরের রায়গঞ্জেও গোরুর তাণ্ডবে মৃত্যু হল একজনের।শনিবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জে আয়োজিত হয় দুর্গাপুজোর কার্নিভাল। কার্নিভালে গোরু নিয়ে শোভাযাত্রার আয়োজন করা হয়েছিল। স্থানীয়সূত্রে খবর শোভাযাত্রা চলাকালীন আচমকাই ক্ষিপ্ত হয়ে ওঠে বলদটি। তারপর হঠাৎই দড়ি ছিড়ে ভিড়ের মধ্যে এলোপাথারি ছুটতে থাকে বলদটি। বলদের গুঁতোয় মৃত্যু হয় এক স্থানীয় বাসিন্দার। আহত আরও বেশ কয়েকজন। 

আরও পড়ুন - হরিদেবপুরে নিখোঁজ যুবকের রহস্যমৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হল বান্ধবী এবং তাঁর মা ও ভাইকে

পুজো কার্নিভালে অংশ নিতে এসেই প্রাণ খোয়ালেন বছর পঁয়ষট্টির সাধন কর্মকার। পুজোর আনন্দের মাঝে এই মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া রায়গঞ্জজুড়ে। এবার প্রশ্ন উঠছে মালবাজারের ঘটনার পরও কেন সতর্ক হল না প্রশাসন? 

আরও পড়ুন - মাদক কাণ্ডে এনসিবির জালে এয়ার ইন্ডিয়ার প্রাক্তন বিমানচালক, প্রায় ১২০ কোটি টাকার মাদক উদ্ধার!

গোরুর তাণ্ডবে মৃত্যু হয়েছে একজনের। পুজোর মধ্যে এই মর্মান্তিক ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা। সূত্রের খবর কার্নিভালে ব্যবহৃত গোরুর গাড়ির দড়ি ছিড়ে আচমকাই ছুটতে থাকে উন্মত্ত বলদ। ফলে স্বাভাবিকভাবেই ভিড়ের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। উন্মত্ত ভিড়ের মাঝে বলদের গুরুতরভাবে জখম হন এক ব্যক্তি। মৃত্যু হয় সাধন পাল নামক এক ব্যক্তির। 

আরও পড়ুন - গরু পাচারকাণ্ডে আরও ফাঁপরে অনুব্রত মণ্ডল, সিবিআইয়ের ৩৫ পাতার চার্জশিটে ৫৩টি সম্পত্তির উল্লেখ

Read more Articles on
Share this article
click me!