ফিরহাদের বাড়িতে এবার প্রসেনজিৎ, সৌরভ জল্পনার পর জল কোন দিকে ? কী বললেন মেয়র

সৌরভের পর ফিরহাদের বাড়িতে এবার প্রসেনজিৎ। একেই শাহ সফরে-সৌরভের সাক্ষাতের পরেই ফিরহাদের সঙ্গে মহারাজের সাক্ষাত গোটা ঘটনাকে উসকে দেয়। এবার আবার বাংলার হেভিওয়েট সেলিব্রেটি ফিরহাদের চৌকাঠে।  

Web Desk - ANB | Published : May 11, 2022 8:30 AM IST / Updated: May 11 2022, 07:11 PM IST

সৌরভের পর ফিরহাদের বাড়িতে এবার প্রসেনজিৎ। একেই শাহ সফরে-সৌরভের সাক্ষাতের পরেই ফিরহাদের সঙ্গে মহারাজের সাক্ষাত গোটা ঘটনাকে উসকে দেয়। এবার আবার বাংলার হেভিওয়েট সেলিব্রেটি ফিরহাদের চৌকাঠে। জানা গিয়েছে, বুধবার সকালেই রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিমের বাড়িতে উপস্থিত হলেন প্রসেজনজিৎ  চট্টোপাধ্যায়। বেশ অনেকক্ষণই তিনি সেখানে ছিলেন। পরে কালো কাঁচে ধাকা গাড়িতে তাঁকে বেরিয়ে যেতে দেখা যায়। 

যদিও প্রসেনজিৎ-র সঙ্গে দীর্ঘ সাক্ষাত শেষে ফিরহাদ হাকিম দাবি করেছেন, দীর্ঘ দিনের বন্ধু বলেই তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন  প্রসেজনজিৎ  চট্টোপাধ্যায়। বিষয়টি নিয়ে জল্পনার কোনও কারণ নেই বলেই দাবি রাজ্যের পরিবহণ মন্ত্রীর।  ফিরহাদের কথায়, ও আমার অনেকদিনের বন্ধু। টানা ২ মাস মুম্বইতে ছিল ,'ফিরেছে। তাই সকালে দেখা করতে এসেছিল।' যদিও ফিরহাদের দাবি শুনে মোটেই চিড়ে ভেজেনি রাজনৈতিক মহলের। সৌরভ সাক্ষাতের পরপরই এদিন মূলত এই দুই হেভিওয়েটের সাক্ষাত যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলেই দাবি রাজনৈতিক মহলে।

আরও পড়ুন, আজই শপথগ্রহণ বাবুলের, দীর্ঘ জটিলতা শেষে বিমানের চিঠিতে এল সমাধান

প্রসঙ্গত, গত সপ্তাহেই রাজ্যে দুই দিনের সফরে এসেছিলেন অমিত শাহ। শহরে এসে সৌরভ গাঙ্গুলির সঙ্গে সাক্ষাত করেন এবং মহারাজের বাড়িতে খাওয়া দাওয়াও করেন।এদিকে এরপরেই শোনা যায়, রাজ্য সভায় রাষ্ট্রপতি মনোনীত সদস্য হিসেবে যেতে পারেন সৌরভ ডোনা গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর যে রাজ্যসভায় মনোনিত হওয়ার প্রস্তাব এলে ডোনা তা গ্রহণ করবেন। এই বিষয়ে একটা ঐক্যমত তৈরি হয়েছে। সম্প্রতি বাংলা সফরে কলকাতায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজ সারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ওই নৈশভোজেই নাকি এই বিষয়ে অমিত শাহ প্রস্তাব দিয়েছিলেন রাজ্যসভায়, সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়কে মনোনিত করার জন্য।

আরও পড়ুন, নুন থেকে রান্নার তেলের দামে আগুন, খাদ্যপণ্যের আকাশ ছোঁয়া মূল্যবৃদ্ধিতে ভাঙল ১০ বছরের রেকর্ড

নৈশভোজে স্বাভাবিকভাবেই হাজির ছিলেন ডোনা।   সৌরভের বাড়িতে অমিত শাহ-র যাওয়া নিয়ে এমনিতেই জল্পনার অভাব ছিল না। এতে আরও ঘি ঢালে ডোনার একটি মন্তব্য। অমিত শাহ-র নৈশভোজের পরের দিনই একটি হাসপাতালের এক উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং ডোনা গঙ্গোপাধ্যায়। ওই একই অনুষ্ঠানে ছিলেন রাজ্যের নগরোন্নয়নমন্ত্রী ও কলকাতার মেয়র ফিরহাদ হাকিমও। সেখানে সংবাদমাধ্যমের সামনে অমিত শাহ-কে আক্রমণ করেছিলেন তিনি। সৌরভ অমিত শাহ-র কে নিয়ে কোনও মন্তব্য সেভাবে করেননি।তবে এহেন সাক্ষাত নিয়ে যখন সারা বাংলায় জল্পনা চলছে, তখনই ম্যাচ ড্র করে দেন ফিরহাদ। কারণ শাহ- সফর শেষ হতেই সৌরভকে ফিরহাদের সঙ্গে সাক্ষাত করতে দেখা যায়। তবে ফিরহাদ-প্রসেনজিৎ সাক্ষাতে নয়া জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন, ঘূর্ণীঝড় অশনির জেরে বিশাখাপত্তনমে একাধিক উড়ান বাতিল, জানুন কী কী বিমানের আসা-যাওয়া স্থগিত

Read more Articles on
Share this article
click me!