দিলীপের পথে এবার 'বিজেপির দিদি', পুলিশকে পাল্টা মারের হুঁশিয়ারি অগ্নিমিত্রার

  • দাদার পরে এবার হুঙ্কার দিদির
  •  পুলিশকে পাল্টা মারের বার্তা অগ্নিমিত্রার
  • যার জেরে বিতর্কে বিজেপির প্রমীলা ব্রিগেড
     

Asianet News Bangla | Published : Jun 22, 2020 12:30 PM IST

দাদার পরে এবার হুঙ্কার দিদির। পুলিশকে পাল্টা মারের বার্তা বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পলের। বদলা নিয়েই বদলের বার্তা এই মহিলা নেত্রীর। যার জেরে বিতর্কে এবার বিজেপির প্রমীলা ব্রিগেড।

কদিন আগেই রাজ্য়ে বদলাও হবে বদলও হবে বলে ফেসবুকে পোস্ট করেছিলেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন,মন্ত্র জপ করে হিংসা ঠেকানো যায় না। তাহলে শ্রীকৃষ্ণ যুদ্ধ করতেন না। হিংসা প্রতিরোধ করতে পাল্টা হিংসার পথে হাঁটতে হবে। মূলত লাদাখে চিনের আগ্রাসন প্রসঙ্গে এই কথা বলেছিলেন দিলীপ ঘোষ। কিন্তু রাজ্য়ে পালাবদল হলেই দলীয় কর্মীদের খুনের বদলা নেওয়ার হুমকি দেন তিনি।

এবার সেই রাজ্য়ের পুলিশের বিরুদ্ধে পাল্টা মারের কথা বলে একেবারে দিলীপের পথেই হাঁটলেন অগ্নিমিত্রা পল। ঘটনার সূত্রপাত গণশক্তির বিরুদ্ধে ভারত-বিরোধী বিক্ষোভ মিছিল থেকে। বিজেপি  নেত্রীর অভিযোগ, বিক্ষোভের সময় মহিলা মোর্চার সমর্থকদের সিভিক ভলেন্টিয়ার কর্মীরা শারীরিকভাবে নিগ্রহ করে। সিভিক ভলেন্টিয়ারদের নখের আঘাতে পাঁচজন মহিলা মোর্চা সমর্থক জখম হয় বলে অভিযোগ। অভিযোগ,তাঁদের চুল টেনে, হিঁচড়ে মারধর করা হয়। 

যার প্রতিবাদে তালতলা থানায় পুলিশের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী। অগ্নিমিত্রা পল বলেন, ভবিষ্যতে পুলিশ যাতে মহিলা সমর্থকদের মারধর আর না করে তাই সতর্ক করে দেওয়া হল। এদিকে দলের মহিলা মোর্চার এই অভিয়োগ নিয়ে মুখ খোলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, নিত্য়দিন বিজেপির সমর্থকদের বিরুদ্ধে মামলা করা হচ্ছে। পালা বদল হলেই সব বুঝে নেওয়া হবে। 

Share this article
click me!