বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে অশান্তি, ঘুমন্ত স্ত্রীকে লক্ষ্য করে গুলি স্বামীর, কম্বলে রক্ষা পেল প্রান

বারুইপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সাবির শেখের স্ত্রী আয়েশা শেখ। ঘটনার তদন্ত করছে জয়নগর থানার পুলিশ। 
 

Kasturi Kundu | Published : Dec 27, 2021 10:39 PM IST / Updated: Dec 28 2021, 11:09 AM IST

স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ আর সেই বিবাদের জেরে ঘুমন্ত স্ত্রীকে গুলি করে মারার চেষ্টা(Attempt To Murder)। এমনই অভিযোগ উঠেছে সাবির শেখের বিরুদ্ধে। সোমবার দিন বিকেলে এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার জয়নগর থানার অন্তর্গত তিলপি জলট্যাঙ্ক এলাকায়। এই ঘটনায় গুরুতর জখম অবস্থায় আপাতত বারুইপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সাবির শেখের স্ত্রী আয়েশা শেখ। একজন গৃহবধূর ওপর বামীর এহেন অত্যাচারের এই ঘটনার তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিশ(Jaynagar police Station)। উল্লেখ্য, ঘটনার পর পলাতক আয়েশার স্বামী সাবির শেখ। পুলিশ ও স্থানীয় সুত্রের খবর বছর পাঁচেক আগে সাবির শেখের সঙ্গে বিয়ে হয় আয়েশা শেখের। বিয়ের পর থেকেই নিত্য দিনের অশান্তি ছিল তাঁদের সঙ্গী। বিভিন্ন সময় নানাভাবে স্ত্রী আয়েশার(Ayesha sekh) ওপর অত্যাচার করত তাঁর স্বামী সাবির শেখ(Sabir sekh)। সাবিরের বিবাহ বহির্ভুত সম্পর্ক ছিল বলেও জানা যাচ্ছে। সম্ভবত তার জেরেই স্বামী-স্ত্রীর মধ্যে নিত্য দিন অশান্তি লেগে থাকত বলে মনে করা হচ্ছে। 

বিবাহ বহির্ভুত সম্পর্ক থাকার জেরে স্ত্রী আয়েশা সন্তান চাইলেও তাঁর সেই ইচ্ছে পবরণ করেননি স্বামী সাবির শেখ। সন্তান নিতে কোনওভাবেই রাজি ছিল না সাবির। আর এই নিয়ে প্রায়ই লেগে থাকত চলত ঝগড়া বিবাদ। দীর্ঘদিন ধরেই তাঁদের মধ্যে চলা এই ঝগড়া অশান্তির খবর আশেপাশের মানুষের অজানা ছিল না। ঝগড়া অশান্তির রেশ গড়িয়েছিল মারধর অভধি। দিন কয়েক আগে সাবির তাঁর স্ত্রী আয়েশাকে বেধরক মারধর করেন। তারপরই সাবিরের সঙ্গে আর সংসার না করার সিদ্ধান্ত নেয় আয়েশা। তার ফলে অশান্তি বাড়ে বহুগুণ। স্থানীয় সুত্রের খবর, আয়েশা তাঁর কাকার বাড়িতে ছিলেন। বাড়ি ফাঁকা থাকার সুযোগে সেখানে ঢুকে পড়ে আয়েশার স্বামী সাবির শেখ। সেই সময় কম্বল চাপা দিয়ে ঘুমাচ্ছিল আয়েশা। তাঁকে লক্ষ্য করে আয়েশার স্বামী সাবির গুলি ছোড়ে। এই ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় জয়নগর থানার পুলিশ। 

আরও পড়ুন-স্ত্রী-র ফেসবুক সার্ফিং-ই শেষ করে দিল সুখী দাম্পত্য, হাওড়াকাণ্ডে সামনে চাঞ্চল্যকর তথ্য

আরও পড়ুন-Panihati Murder Case: পানিহাটি গঙ্গার ঘাটে যুবকের দেহ উদ্ধার, খুন করে মাটি পুঁতে দেওয়ার অভিযোগ

আরও পড়ুন-জমি দখল করতে গিয়ে কাকার হাতেই খুন ভাইপো, গুরুতর জখম আরও ৪

উল্লেখ্য, আয়েশার শরীরের ওপর কম্বল থাকায় একটুর জন্য প্রানে বেঁচে যায় সে। শরীর ছুঁয়ে বেড়িয়ে যায় গুলি।  তবুও বেশ ভালো মতই আহত হয়েছেন আয়েশা শেখ। চিকিৎসাধীন অবস্থায় মোটামুটি সুস্থই রয়েছেন তিনি। পলাতক স্বামীকে জয়নগর থানার পুলিশ কবে খুঁজে বের করেন এখন সেটাই দেখার। একই সঙ্গে আয়েশা শেখ কবে সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফেরেন সেটাও বিবেচ্য বিষয়। 


 

Share this article
click me!