'নাসিরউদ্দীনকে দিয়ে ভাইজির ভোট প্রচার, দ্বিচারিতা আর কতদিন', পরিবারতন্ত্রের অভিযোগ তৃণমূলের

বালিগঞ্জ উপনির্বাচনে ভাইজি সায়রার সমর্থনে নাসিরউদ্দীন প্রচারে নামতেই বামেদের তোপ দাগল তৃণমূল। পরিবারতন্ত্রের অভিযোগ তুলে বামেদের নিশানা করে তৃণমূল কংগ্রেস।  

Web Desk - ANB | Published : Apr 5, 2022 5:51 AM IST / Updated: Apr 05 2022, 11:27 AM IST

বালিগঞ্জ উপনির্বাচনে ভাইজি সায়রার সমর্থনে নাসিরউদ্দীন প্রচারে নামতেই বামেদের তোপ দাগল তৃণমূল। মূলত সম্পর্কে বলিউড লেজেন্ড নাসিরউদ্দীন শাহ-র ভাইজি হন বালিগঞ্জের সিপিআইএম প্রার্থী সায়রা শাহ হালিম। সম্প্রতি একটি ভিডিও বার্তায় ভাইজি  সায়রার সমর্থনে একটি ভিডিও আপলোড করেন  নাসিরউদ্দীন শাহ। এরপরেই পরিবারতন্ত্রের অভিযোগ তুলে বামেদের নিশানা করে তৃণমূল কংগ্রেস। কারণ এর আগে  পরিবারতন্ত্রের অভিযোগ তুলে তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্য়োপাধ্যায়কে একাধিকবার নিশানা করেছে বামেরাই।  

ভাইজি সায়রার সমর্থনে নাসিরউদ্দীন প্রচারে নামতেই বামেদের তোপ দাগল তৃণমূল

উল্লেখ্য, আগামী ১২ তারিখ রাজ্যের দুই কেন্দ্রে উপনির্বাচন। আসানসোল লোকসভা কেন্দ্র এবং বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে এবার ভোট হবে। আর এবার বালিগঞ্জ  বিধানসভা কেন্দ্রে তৃণমূলের হয়ে প্রার্থী পদে দাঁড়িয়েছেন বাবুল সুপ্রিয়। মূলত ঠিক তার বিপরীতেই ভোট যুদ্ধে এবার নেমেছেন সিপিআইএম প্রার্থী সায়রা শাহ হালিম।  সম্প্রতি একটি ভিডিও বার্তায় ভাইজি  সায়রার সমর্থনে একটি ভিডিও আপলোড করেন  নাসিরউদ্দীন শাহ। নাসির উদ্দীন শাহ বলে ন, 'আমি কোনও রাজনৈতিক দলের সদস্য নই। সম্পূর্ণ ব্যক্তিগত তাগিদে ভোট চাইছি। আপনারা এমন কোনও মানুষ বেছে নেবেন, যিনি বারবার বদল করেন, নাকি এমন কোনও মানুষকে চাইবেন, যিনি সবসময় মানুষের পাশে থাকেন। সেটা আপনাদের পছন্দ।' নাসিরউদ্দীন আরও বলেন, 'আমি আপনাদের সামনে সম্পূর্ন ব্যাক্তিগত বোধের উপর নির্ভর করে বালিগঞ্জ উপনির্বাচনে সায়রা শাহ হালিমকে সমর্থন করার আবেদন জানাচ্ছি। আমার ভাইজি হওয়ার সূত্রে তাকে আমি জন্ম থেকেই চিনি। কিন্তু পারিবারিক সম্পর্ককে একপাশে সরিয়ে রেখে বলতে চাই, আমি তাঁকে সবসময় একজন সাহসী, দায়বদ্ধ, সৎ, সংবেদনশীল মানুষ হিসেবে দেখে এসেছি। একটু ভাবুন সায়রা ও তার স্বামীর মানুষের জন্য দীর্ঘদিন হাসপাতাল চালাচ্ছে। ওদের সহমর্মিতা বোধ আছে।' যদিও এতে পার পাননি নাসিউদ্দীন। বরং এবার  পরিবারতন্ত্রের অভিযোগ তুলে একহাত নিল তৃণমূল।

আরও পড়ুন, 'আলিয়াকাণ্ডের আগে কোনও চিঠি দিয়েছিলেন মুখ্যমন্ত্রীকে', শঙ্কুদেবের প্রশ্নে অস্বস্তিতে উপাচার্য

নাসিরউদ্দীনকে দিয়ে ভাইজির হয়ে ভোটে আবেদন করাবেন, এই দ্বিচারিতা আর কতদিন ?

জমমানসে আমজনতার কাছে নিয়ে বিভ্রান্তি তৈরি করতে বারবার  তৃণমূলের নেতা-মন্ত্রীদের আক্রমণ করেছে আলিমুদ্দিন, অভিযোগ ঘাসফুলের। আর এবার সোমবার বালিগঞ্জ উপনির্বাচনে ভাইজি সায়রার সমর্থনে নাসিরউদ্দীন প্রচারে নামতেই বামেদের তোপ দাগল তৃণমূল কংগ্রেস। এবার 'পরিবারতন্ত্রের' অভিযোগ তুলে বামেদের চেপে ধরেছে তৃণমূলও। রাজ্য তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, 'এরপর সিপিএম নেতারা আর যেনও কখনও পরিবারতন্ত্রের কথা মুখে না  আনেন।তৃণমূলের নেতা-মন্ত্রীর কাউ রাজনীতিতে এলেই পরিবারতন্ত্রের অভিযোগ করবেন। আর নাসিরউদ্দীনকে দিয়ে ভাইজির হয়ে ভোটে আবেদন করাবেন। এই দ্বিচারিতা আর কতদিন।' 

Share this article
click me!