পিসি সরকার জুনিয়ারের বাড়িতে সিবিআই হানা, চিটফান্ড কেসে যোগসূত্র ঘিরে জল্পনা

  • জুনিয়ার পিসি সরকারের বাড়িতে সিবিআই 
  • শুক্রবার সকালে হঠাৎই শুরু তল্লাশী 
  • টানা তিন ঘণ্টা চললছে স্যানিং 
  • চিটফান্ড ঘিরে জল্পনা তুঙ্গে

Jayita Chandra | Published : Jan 29, 2021 10:16 AM IST

 শুক্রবার সকালে পিসি সরকার জুনিয়ারের বাড়ি হঠাৎই হানা দেয় সিবিআই। তল্লাশি শুরু হয় বেলা ১১টা থেকে। এদিন আচমকাই জুনিয়ারের বাড়িতে কেন্দ্রীয় গোয়েন্দা বিভাগের কর্তারা হানা দেয়। সূত্র অনুযায়ী এদিন খতিয়ে দেখা হচ্ছে জুনিয়ারের বাড়ি। বাড়িতে ককোনও রকমের বেআইনি টাকা গচ্ছিত রাখা আছে কি না তারই তল্লাশি চলছে। এদিন জুনিয়ারের মুকুন্দপুরের বাড়িতে গোয়েন্দা বিভাগের হানা নিয়ে একাধিক জল্পনা তুঙ্গে। এদিন মোট চার জায়গায় গোয়েন্দা বিভাগের তল্লাশি চলছে।  

আরও পড়ুন- ডুমুরজলার মঞ্চে অমিত শাহ -র হাত ধরে বিজেপিতে যোগ দিতে চলেছেন রথীন চক্রবর্তী

এই চার জায়গার মধ্যে জুনিয়ার পিসি সরকারের বাড়ি একটি। বেলা ১১টা নাগাত শুরু হয়েছে তল্লাশি। এখনও পর্যন্ত গোয়েন্দা বিভাগের কর্তারা রয়েছেন জুনিয়ারের বাড়িতেই। পূর্বালোকের এই বাড়িতে গোয়েন্দা বিভাগের হানার খবর ছড়িয়ে পড়ার পরই শুরু হয় নানা জল্পনা। উঠে আসে চিটফান্ড প্রসঙ্গও। এই পরিস্থিতিতে যদিও মুখে কুলুপ এঁটেছে পরিবার। জুনিয়ার বা তাঁর পরিবারের সদস্যরা এখন কিছুই বলতে নারাজ। 

 

মুখ খোলেননি এখনও পর্যন্ত গোয়েন্দা বিভাগের কর্তারাও। ঠিক কী কাারণে তল্লাশি তা এখনও খোলসা নয়। তবে আনুমানিক কয়েকদিন আগে টাওয়ার সংস্থার সঙ্গে একটি রেস্তোরা নিয়ে চুক্তি সাক্ষর করেছিলেন জুনিয়র পিসি সরকার। সেই চুক্তি মারফত তিনি বেশ কিছু টাকা পেয়েছেন। কিন্তু লিখিত চুক্তির বাইরেও কি কোনও আর্থিক লেনদেন হয়েছে! তাই খতিয়ে দেখার জন্যই এই তল্লাশি বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে।  

 

Share this article
click me!