পাঞ্জা কষছে মাঞ্জা, শহরে চিনা ঘুড়ির সুতোয় প্রথম বলি স্কুটার চালক

  • এবার চিনা মাঞ্জার বলি হল এক স্কুটার চালক
  •  ঘটনাটি ঘটেছে এজেসি বোস ফ্লাইওভারে
  • চিনা মাঞ্জার সুতোয় গলা কেটে যায় ওই ব্যক্তির  
     

Asianet News Bangla | Published : May 17, 2020 4:04 PM IST / Updated: May 17 2020, 10:01 PM IST


এবার চিনা মাঞ্জার বলি হল এক স্কুটার চালক। ঘটনাটি ঘটেছে এজেসি বোস ফ্লাইওভারে। জানা গিয়েছে, মৃতের নাম আখতার খান (৪০)।  খিদিরপুরের ওই  বাসিন্দার গলায় চিনা মাঞ্জার ঘুড়ির সুতো জড়িয়ে প্রাণ যায়।

জানা গিয়েছে, হেস্টিংস থেকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিলেন ওই ব্যক্তি। পথে পার্ক সার্কাস সেভেন পয়েন্টে উড়ালপুল থেকে নামার মুখেই তাঁর গলায় ঘুড়ির সুতো জড়িয়ে যায়। ফ্লাইওভারের সিসিটিভি ফুটেজ দেখেই এই মৃত্যুর বিষয়ে জানতে পেরেছে পুলিশ। পুলিশের অনুমান, ফাঁকা রাস্তা থাকায় স্কুটারের গতি বেশি ছিল চালকের।  মাথায় হেলমেট থাকলেও সুতো গলার নীচের দিকে আটকে যায়। 

এরপরই ধারালো চিনা মাঞ্জার সুতো গলায় গভীর ভাবে ব্লেডের মতো বসে যায়। প্রথমে সুতো কাটা গলেও তাকে বাচানো সম্ভব হয়নি। চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ট্রাফিক পুলিশের পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে বেনিয়াপুকুর থানার পুলিশ। পুলিশের অনেকেই বলছেন, চিনা মাঞ্জায় তৈরি ঘুড়ির সুতো গলায় জড়িয়ে এর আগে আহত হয়েছেন অনেক বাইকআরোহী। তবে সুতো জড়িয়ে মৃত্যুর ঘটনা এই প্রথম।

এর আগেও পার্ক সার্কাসে মা উড়ালপুলকে কেন্দ্র করে এরকম অনেক ঘটনাই ঘটেছে। সূত্রের খবর, এ বিষয়ে এলাকার বাসিন্দাদের সচেতন করার চেষ্টা করে পুলিশ কিন্তু সেই কথা যে তাদের কানে ঢোকেনি তা এদিনের ঘটনাই প্রমাণ করেছে।  
 

Share this article
click me!