হাথরাসকাণ্ডের প্রতিবাদে এবার পথে মুখ্যমন্ত্রী, শনিবার প্রতিবাদ মিছিল কলকাতায়

  • হাথরাসকাণ্ডের প্রতিবাদে উত্তাল গোটা দেশ
  • কলকাতায় এবার পথে নামছেন মুখ্যমন্ত্রী
  • শহরে প্রতিবাদ মিছিলে নেতৃত্ব দেবেন তিনি
  • টুইট করে ঘটনার নিন্দা করেছেন আগেই

Asianet News Bangla | Published : Oct 2, 2020 3:17 PM IST / Updated: Oct 02 2020, 08:48 PM IST

নির্যাতিতার বাড়ি যাওয়ার পথে দলের সাংসদদের আটকে দিয়েছে যোগী রাজ্যের পুলিশ। হাথরাসকাণ্ডের প্রতিবাদে এবার কলকাতায় পথে নামছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর নেতৃত্বে শহরে প্রতিবাদ মিছিল হবে শনিবার। তৃণমূল সূত্রে তেমনই খবর পাওয়া গিয়েছে।

মানুষ এত নৃশংস হতে পারে! উত্তরপ্রদেশের হাথরাস শহরে দলিত তরুণীর পরিণতিতে শিউরে উঠেছে গোটা দেশ। প্রশ্নের উর্ধ্বে নয় পুলিশের ভূমিকাও। দোষীদের কী আদৌও শাস্তি হবে? প্রশ্ন তুলেছে বিরোধীরা। বৃহস্পতিবার টুইট করে হাথরাসকাণ্ডের তীব্র নিন্দা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাম না করে কার্যত তুলোধনা করে বিজেপিকে।

 

 

শুক্রবার হাথরসে নির্যাতিতা তরুণীর বাড়ি উদ্দেশ্যে রওনা দেন ডেরেক ও'ব্রায়েন, কাকলী ঘোষদস্তিদার-সহ তৃণমূলের বেশ কয়েকজন সাংসদ। কিন্তু গন্তব্যে আর পৌঁছতে পারেননি। মাত্র দেড় কিমি দূরে বিরোধী দলের জনপ্রতিনিধিদের আটকে পুলিশ। যখন জোর করে যাওয়ার চেষ্টা করেন, তখন পুলিশের সঙ্গে তাঁদের ধস্তাধস্তি শুরু হয়ে যায়। এমনকী, তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েনকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় বারাসাতের সাংসদ কাকলী ঘোষদস্তিদারেরও। এবার হাথরাসকাণ্ডের প্রতিবাদে নিজেই পথে নামার সিদ্ধান্ত নিলেন তৃণমূলনেত্রী তথা মুখ্য়মন্ত্রী।

 

Share this article
click me!