বাতিস্তম্ভে বিপদ! জলে ডোবা রাস্তা পার হওয়ার সময় তড়িদাহত হয়ে মৃত্যু স্কুল ছাত্রের


আবারও বাতিস্তম্ভে বিপদ। খাস কলকাতায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক স্কুল পড়ুয়ার। মৃতের নাম নীতিশ যাদব। মাত্র ১২ বছর বয়স তার। 

Saborni Mitra | Published : Jun 26, 2022 5:26 PM IST

আবারও বাতিস্তম্ভে বিপদ। খাস কলকাতায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক স্কুল পড়ুয়ার। মৃতের নাম নীতিশ যাদব। মাত্র ১২ বছর বয়স তার। রবিবার জলমগ্ন রাস্তা দিয়ে হাঁটার সময় ল্যাম্পপোস্ট হাত দিয়েছিল সে। তখনই তড়িদাহত। এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। রবিবার সন্ধ্যে সাতটা নাগাদ এই ঘটনা ঘটে হরিদেবপুরে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। 

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে ১২ বছরের নীতিশ স্থানীয় ব্রজমণীর স্কুলের ছাত্র। রবিবার এক শিক্ষিকার বাড়িতে যাচ্ছিল। দিনভর দফায় দফায় বৃষ্টির ফলে জল জমেছিল। রাস্তা দিয়ে হাঁটার সময়ই একটি ল্যাম্মপোস্টে হাত দিয়েছিল সে। সেই সময়ই তড়িদাহত হয়। ছিটকে জল ভর্তি রাস্তায় পড়ে যায়। এই ঘটনা দেখে অবাক হয়ে যায় প্রত্যক্ষদর্শীরা। তারপর পুলিশ এসে গোটা এলাকার বিদ্যুৎ সংযোগ ছিন্ন করে নীতিশকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

এটাই এই প্রথম নয়। এর আগেও একই ঘটনার সাক্ষী থেকে কলকাতা। বাতিস্তম্ভে ইলেকট্রিক তার বেরিয়ে থাকায় তড়িদাহত হওয়ার ঘটনা ঘটেছে। প্রাণও গেছে বেশ কয়েকজনের। কিন্তু তারপরেও প্রশাসন যে সতর্ক হয়নি তা আবারও প্রমাণিত হল হরিদেবপুরের ঘটনায়। যা নিয়ে ক্ষোভ জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। বাতিস্তম্ভগুলি সঠিকভাবে মেরামতি করা হয় না । বর্ষার মরশুমে এর থেকে বিপদ বাড়তে থাকে বলেও উদ্বেগ প্রকাশ করেছেন অনেকে। 

Share this article
click me!