নিজাম প্যালেসে হাজিরার আগে রিয়েল হিরোর সম্মান, দেবকে প্রশংসাপত্র ওম বিড়লা-র

অতিমারি করোনা পরিস্থিতির প্রথম ঢেউয়ে যেখন চারিদিকে মানুষের হাহাকার শোনা যাচ্ছি, দেশে মহামারি তৈরি হয়েছিল সেই রকম কঠিন পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন দেব।  রিয়েল লাইফেও প্রকৃত হিরোর মত কাজ করে লোকসভার স্পিকার ওম বিড়লার কাছ থেকে প্রশংসাপত্র পেলেন দেব। 
 

Kasturi Kundu | Published : Feb 14, 2022 10:39 PM IST / Updated: Feb 15 2022, 04:11 AM IST

গরু পাচার চক্রে ( cow smuggling) অভিযোগেকারী হিসাবে মঙ্গলবার (Tuesday) সকালেই সিবিআই অফিসে (CBI) হাজিরা দিতে যাচ্ছেন অভিনেতা ও সংসদ দেব (MP Dev)।। বেলা ১১ টা নাগাদ নিজাম প্যালেসে (Nizam Palace) পৌঁছাবেন তিনি। আর তার আগেই নিজের একটি বিশেষ কাজের জন্য সুনাম কুঁড়ালেন টলিপাড়ার নামজাদা তারকা দেব (Tollywood Actor)। অতিমারি করোনা পরিস্থিতির (Coronavirus) প্রথম ঢেউয়ে যেখন চারিদিকে মানুষের হাহাকার শোনা যাচ্ছি, দেশে মহামারি তৈরি হয়েছিল সেই রকম কঠিন পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন দেব (Deb)। একেবারে ত্রাতার ভূমিকায় উত্তীর্ণ হয়েছিলেন টলিপাড়ায় নায়ক। রিয়েল লাইফেও প্রকৃত হিরোর মত কাজ করে লোকসভার স্পিকার (Speaker) ওম বিড়লার কাছ থেকে প্রশংসাপত্র পেলেন দেব (Deb Received Testimonials From Om Birla)। 

নিজের প্রশংসাপত্র (Testimonials) পাওয়ার কথা জানাতে গিয়ে দেব (Deb) বলেন, তিনি শুধুমাত্র সাংসদ হিসেবেই মানুষের পাশে দাঁড়ান নি। মানবিকতার খাতিরেই সকলের পাশে ছিলেন তিনি। একইসঙ্গে তিনি বলেন, এই রকম কঠিন পরিস্থিতিতে সকলের একসঙ্গে কাজ করা উচিত। সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া উচিত। না হলে অসহায় মানুষগুলোর পরিস্থিতি আরও করুণ হয়ে যাবে। সাংসদ হিসাবে কাজ করার সঙ্গে অভিনয় জগতকেও সমানভাবে সামলাচ্ছেন দেব। মঙ্গলবারই দেব অভিনীত বাংলা ছবি কাছের মানুষ সিনেমার শ্যুটিং শুরু করার কথা ছিল। কিন্তু নিজাম প্য়ালেসে সকাল ১১ টায় হাজিরা দিতে হবে, সেই জন্য আপাতত শ্যুটিং সেটে যেতে পারবেন না তিনি।  কাজকে স্থগিত রেখেই আগে সিবিআই দফতরে হাজিরা দেবেন অভিনেতা সাংসদ দেব। 

আরও পড়ুন-'মাস্ক পরুন করোনা দূর করুন', কোভিড রুখতে কলকতা পুলিশের হয়ে প্রচার দেবের

আরও পড়ুন-ঠাঁই মিলছে না রোগীর, কোভিড আক্রান্তকে হাসপাতালে ভর্তি করলেন সাংসদ অভিনেতা দেব

আরও পড়ুন-Flood: 'মানুষের যন্ত্রনার কোনও দাম নেই, ভোটটাই সব', ঘাটালে বন্যা পরিদর্শনে এসে বিস্ফোরক দেব

অতিমারী পরিস্থিতিতে ত্রাতা হয়ে উঠেছিলেন অভিনেতা দেব। যখনই কোনও মানুষের কষ্টের কথা তাঁর কানে পৌঁছেছে, পাশে দাঁড়াতে দ্বিতীয়বার ভাবেননি অভিনেতা-সাংসদ। শুরুটা করেছিলেন পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়ে। বিমান ভাড়া করে বহু মানুষকে ফিরিয়েও আনেন দেব। ঘাটালে নিজের অফিসকে আদ্যপান্ত একটি কোভিড (COVID-19) কেয়ার সেন্টারে রূপান্তরিত করেছিলেন এই অভিনেতা-সাংসদ।  শুধু তাই নয়, রাস্তার ধারে পড়ে থাকা এক অসহায় বৃদ্ধার অস্ত্রোপচার করিয়েছিলেন দেব। হোম আইসোলেশনে থাকা করোনা রোগীদের কাছে খাবার পৌঁছে দিয়েছিলেন অভিনেতা-সাংসদ। একাধিক ব্লাড ডোনেশন ক্যাম্পের আয়োজনও করেন তিনি। ঘাটাল হাসাপাতালের বাইরে রোগীদের আত্মীয়দের খাবারের বন্দোবস্ত করে দিয়েছিলেন দেব।  তাঁর এই সকল মহৎ কাজের জন্যই লোকসভার স্পিকার  ওম বিড়লার কাছ থেকে প্রশংসাপত্র পেয়েছেন দেব। সিবিআই দফতরে হাজিরা দেওয়ার পর গরু পাচার চক্রের মোড় কোন দিকে ঘোরে সেই দিকেই তাকিয়ে দেব অনুরাগীরা। 
 

Share this article
click me!