বিজেপির মহিলা বাহিনীর চুলের মুঠি ধরে টানাহেঁচড়া, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভে ফেটে পড়লেন দিলীপ ঘোষ

২৬ তারিখে চিড়িয়া মোড়ে বিজেপির মহিলা বাহিনীর প্রতিবাদ মিছিল সংঘটিত হয়। নিরাপত্তা রক্ষীদের সাথে ধ্বস্তাধ্বস্তিতে কার্যত রণক্ষেত্রে পরিণত হয় ওই এলাকা। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার ভিডিও শেয়ার করে ক্ষোভে ফেটে পড়েন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। 

Sahely Sen | Published : Jul 28, 2022 9:01 AM IST

এসএসসি দুর্নীতির প্রতিবাদে শাসক দলের বিরুদ্ধে বাংলা জুড়ে সরব বিরোধীরা। দিকে দিকে বামপন্থীদের মিছিলে জোরালো স্লোগান। পিছিয়ে নেই বিজেপিও।

রাজ্য জুড়ে দুর্নীতির প্রতিবাদে ২৬ তারিখে উত্তর ২৪ পরগণার চিড়িয়া মোড়ে বিজেপির মহিলা বাহিনীর প্রতিবাদ মিছিল সংঘটিত হয়। মিছিলে বাধা দেওয়ায় নিরাপত্তা রক্ষীদের সাথে ধ্বস্তাধ্বস্তিতে কার্যত রণক্ষেত্রে পরিণত হয় চিড়িয়া মোড় এলাকা।

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার ভিডিও শেয়ার করে ক্ষোভে ফেটে পড়েন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। ভিডিওটির শিরোনামে তিনি লিখেছেন, পশ্চিমবঙ্গে তৃণমূলের ব্যাপক দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করলে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ আপনাকে হেনস্থা করবে এবং উলটে আপনার বিরুদ্ধেই মিথ্যা মামলা দায়ের করে দেবে।

তিনি আরও লেখেন, উত্তর ২৪ পরগণার চিড়িয়া মোড়ে ২৬ জুলাই রাজ্যের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশের সময় বিজেপির মহিলা কার্যকর্তাদের চুল ধরে টান দেওয়া হয়েছে৷ অনেকেই গুরুতর আহত এবং হাসপাতালে চিকিৎসাধীন। কারও চোখে গুরুতর আঘাত লেগেছে, কারও নাকের হাড় ভেঙে গেছে। রাষ্ট্রে বিচার চাইলে এভাবেই আমরা নির্যাতিত হই।

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি মাসের শুরুর দিকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্যের জেরে বিজেপির রাজ্য সহ-সভাপতি দিলীপ ঘোষের গ্রেপ্তারের দাবিতে নিয়ে সরব হয়েছিলেন দেগঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি আনিসুর রহমান, তাঁর অভিযোগ ছিল, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অশ্লীল ভাষায় আক্রমণ করেছে দিলীপ ঘোষ। তাতে বাংলার মায়েদেরকে অপমান করা হয়েছে।” সেই রেশ কাটতে না কাটতেই আক্রান্ত পদ্ম শিবিরের মহিলারা এবং এবারের প্রতিবাদী দিলীপ ঘোষ নিজে। 

আরও পড়ুন-
'মুখ্যমন্ত্রী চোর, মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণা ছাড়া এখানে সিংহের বাচ্চাও হয় না' বললেন সুকান্ত মজুমদার
'অনুপ্রেরণা কোথা থেকে আসছে?', মিছিল থেকেই পার্থ চট্টোপাধ্যায় ইস্যুকে মমতাকে কটাক্ষ বিজেপির
'আমার সঙ্গে কথা বলবেন না', লোকসভাতে ৩ মিনিট ধরে 'ঝগড়া' সনিয়া-স্মৃতির

Read more Articles on
Share this article
click me!