একদিনে তিনবার লকডাউনের দিন ঘোষণা,ফিরহাদ বললেন ৫তারিখ নিয়ে রাজনীতি করছে বিজেপি

  • মুখ্য়মন্ত্রীর বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাত হানার অভিযোগ
  • অভিযোগ করেছিলেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ
  •  কিন্তু বিকেল হতেই এবার বিজেপির বিরুদ্ধে রাজনীতির অভিযোগ
  • কী বললেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম 

Asianet News Bangla | Published : Aug 3, 2020 12:11 PM IST / Updated: Aug 03 2020, 06:37 PM IST

সকালেই মুখ্য়মন্ত্রীর বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাত হানার অভিযোগ করেছিলেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু বিকেল হতেই এবার বিজেপির বিরুদ্ধে লকডাউনের তারিখ নিয়ে রাজনীতি করার অভিযোগ তুললেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি বলেন,সারা ভারতবর্ষে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। তাই বাংলার সরকার সব সময় চাইছে নিরাপদে থাকুন, তার জন্য লকডাউন ৫ তারিখে ডাকা হয়েছে।  এটা নিয়ে রাজনীতি না করাই ভালো। আমরা সব ধর্মকে সম্মান করি। তার সাথে লকডাউন-এর কোনও সম্পর্ক নেই। এই লকডাউন নিয়ে রাজনীতি না করলেই ভালো। এই সময় মানুষকে বাঁচানোই প্রধান উদ্দেশ্য।

এই বলেই অবশ্য থেমে থাকেননি মেদিনীপুরের সাংসদ। তিনি বলেন, যেহেতু এবার করোনার পরিস্থিতি, তাই সবাই সবাইকে রাখি পরাতে পারল না। রাখি উৎসব হচ্ছে সম্প্রীতির উৎসব, যে উৎসব শুরু করেছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর। সেই সম্প্রীতির বার্তা হিসাবে আমরা প্রত্যেক বছর এই জাতীয় উৎসব পালন করি। পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করি।

এদিন  রাজ্যপালের বক্তব্য নিয়ে সুর চড়ান ফিরহাদ। তিনি বলেন, যারা টাকা চুরি করে-তারা ঐ সব সময় ভাবে সবাই টাকা চুরি করছে। কেন্দ্রে নিযুক্ত লোক রাজ্যের সিএজি সার্টিফাই করেন। তারা সব রাজ্যের হিসেব সার্টিফাই করে ঠিক সেরকম আমাদের রাজ্যের কেন্দ্রের দ্বারা হিসেব-নিকেশ হয় সার্টিফাইও হয়।  শিক্ষিত ভালো,অর্ধশিক্ষিত ভালো নয়। 

Share this article
click me!