দুপুরবেলা বেহালার মুচিপাড়ায় চলল গুলি, তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়

  • ভরদুপুরে গুলি চলল বেহালার মুচিপাড়ায়
  • মোট তিন রাউন্ড গুলি চলেছে বলে জানা গিয়েছে
  • উত্তেজনা ছড়িয়েছে এলাকায়
  • কী কারণে গুলি খতিয়ে দেখছে পুলিশ

Asianet News Bangla | Published : Jun 13, 2021 10:35 AM IST / Updated: Jun 13 2021, 04:07 PM IST

ভরদুপুরে গুলি চলল বেহালার মুচিপাড়া এলাকায়। এই ঘটনার জেরে উত্তেজনা ছড়িয়ে পড়েছে এলাকায়। মোট তিন রাউন্ড গুলি চলেছে বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। কী কারণে গুলি চালানো হয়েছে তা খতিয়ে দেখছে তারা। 

অভিযোগ, বেহালার ১২১ নম্বর ওয়ার্ডে পুরভোটে কে তৃণমূলের টিকিট পাবেন তা নিয়ে গন্ডগোলের সূত্রপাত। এরপর বাইকে করে এসে আচমকা গুলি চালায় দুষ্কৃতীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের লক্ষ্য করেও দুষ্কৃতীরা গুলি চালিয়েছে বলে অভিযোগ। এরপরই এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। যদিও তৃণমূলের এক পক্ষের অভিযোগ, অন্য গোষ্ঠীর কয়েকজন তাঁদের লক্ষ্য করে গুলি চালিয়েছে। 

আরও পড়ুন- আবার বিপর্যয় চিনে, ভয়াবহ বিস্ফোরণে ক্রমশ বাড়ছে মৃতের সংখ্যা, দেখুন সেই মর্মান্তিক ভিডিও

হতাহতের কোনও খবর নেই। তবে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে পুলিশের সামনে ক্ষোভ উগরে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার সঙ্গে কারা জড়িয়ে রয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। 

গত বুধবারই গুলিতে কেঁপে উঠেছিল নিউটাউনের সাপুরজির সুখবৃষ্টি আবাসন। কয়েক মিনিটেই যুদ্ধক্ষেত্রে বদলে যায় শান্ত আবাসন চত্বর। বি-১৫৩ নম্বর টাওয়ারের, ফ্ল্যাট নম্বর ২০১ খবরের শিরোনামে চলে আসে। এনকাউন্টারের পর এই ফ্ল্যাটের ভিতর থেকে পঞ্জাবের গ্যাংস্টার জয়পাল ভুল্লার ও তাঁর সঙ্গী যশপ্রীত সিং খাড়ারের গুলিতে ঝাঁঝরা হওয়া দেহ উদ্ধার করা হয়। আর সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের শহরের অন্য এক জনবহুল এলাকায় চলল গুলি। 

Share this article
click me!