বেহালার বহুতলে জানলা লক্ষ্য করে পরপর গুলি, এখন অধরা দুষ্কৃতীরা

বেহালার ১২১ নম্বর ওয়ার্ডে চলল গুলি। একটি বহুতলের জানলা লক্ষ্য করে পরপর চার রাউন্ড গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা বলে খবর।

Parna Sengupta | Published : Aug 23, 2021 12:37 PM IST

বেহালার (Behala) ১২১ নম্বর ওয়ার্ডে (ward number 121) চলল গুলি (Firing)। একটি বহুতলের জানলা লক্ষ্য করে পরপর চার রাউন্ড গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা বলে খবর। পুলিশ জানিয়েছে দু'মাস আগেও এই ১২১ নম্বর ওয়ার্ডে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে চলেছিল গুলি। রবিবার রাতে তারই পুনরাবৃত্তি হল। গুলি চললো স্থানীয় তৃণমূল নেতা রূপক গঙ্গোপাধ্যায়ের ফ্ল্যাটের জানলায়। 

রূপক গঙ্গোপাধ্যায়ের অভিযোগ রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ বেশ কয়েকজন এসে তাকে ডাকাডাকি করছিল। তারপর তার ফ্ল্যাটের জানলা লক্ষ্য করে চার রাউন্ড গুলি চালায় তারা। তবে এরা কারা এবং কি কারণে এই গুলি চালিয়েছে তিনি এখনো পর্যন্ত বুঝতে পারছেন না। যদিও স্থানীয় তৃণমুল সূত্রে জানা গিয়েছে, ভাস্কর সেন নামের এক ব্যক্তি এই ঘটনা ঘটিয়েছে। 

গত দু'মাস আগেও ১২১ নম্বর ওয়ার্ডে গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় এই ভাস্কর সেনের নাম জড়িয়েছিল। রবিবারের এই ঘটনার তদন্তে নেমেছে বেহালা থানার পুলিশ। উল্লেখ্য, শনিবার রাতে কসবার ত্রিবর্ণ এলাকায় প্রোমোটিং ইস্যুতে দুই গোষ্ঠীর সংঘর্ষ শুরু হয়। ধারালো অস্ত্র আঘাতে রক্তাক্ত হয় ৩ জন।হামলায় গুরুতর জখম অবস্থায় তিনকেই ভর্তি করা হয়েছে হাসপাতালে। খবর পেতেই ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। 

সারারাত মোতায়েন ছিল বিশাল পুলিশ বাহিনী। কসবা এলাকায় মেইন রাস্তার পাশে কাঁচের টুকরো , ইট, রক্তের দাগ রয়েছে। এলাকাবাসীর দাবি, বোমার শব্দে কেঁপে ওঠে পুরো এলাকা। তারপরেই পুলিশ খবর দেওয়া হয়। তবে শুধু এলাকা দখল নয়, পুরনো শ্ত্রুতা থেকেই এই সংঘর্ষ বলে দাবি পুলিশের।

Share this article
click me!