'পুরোটাই বিরোধীদের শাস্তি দিতে করা হচ্ছে', ভোট পরবর্তী হিংসার ইস্যুতে মমতাকে তোপ রাজ্যপালের

  • ভোট পরবর্তী হিংসায় বেসামাল রাজ্যের পরিস্থিতি 
  • 'পুলিশ কিছুই করছে না,ফলে সাহস বাড়ছে' 
  • পুরোটাই বিরোধীদের শাস্তি দিতে করা হচ্ছে '
  • মমতাকে নিশানা করলেন রাজ্যপাল জগদীপ ধনখড় 

Ritam Talukder | Published : Jun 6, 2021 4:35 AM IST / Updated: Jun 07 2021, 12:30 PM IST

মমতাকে ফের টুইটে তোপ রাজ্যপালের। উল্লেখ্য, ভোট পরবর্তী হিংসায় এখন বেসামাল রাজ্যের পরিস্থিতি। দেখেও দেখছে না রাজ্য পুলিশ। রাজ্যের পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে এভাবেই নিশানা করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। 

আরও পড়ুন, 'খুব লজ্জাজনক', কেশপুরে BJP কর্মীদের সামাজিক বয়কট ইস্য়ুতে ধিক্কার নির্মলা-স্বপনের 

 

 


এদিন টুইট করে রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে ট্যাগ করেছেন। সেখানে একদিকে রাজ্যের পরিস্থিতি নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন। অপরদিকে রাজ্য পুলিশের ডিজিকে ট্য়াগ করে পুলিশ প্রশাসনের বিরুদ্ধেও বার্তা দিতে চেয়েছেন। রাজ্যের আইন শৃঙ্খলা বর্তমান পরিস্থিতিতে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। রাজ্যে ভোট পরবর্তী হিংসায় পুলিশ কার্যত কিছু করছে না বলেই অভিযোগ উঠে এসেছে। এবং তিনি নিজের বক্তব্যের সাপেক্ষে ভিডিও এবং অভিযোগপত্রও তুলে ধরেছেন।  টুইটে রাজ্যপাল লিখেছেন, ভোট পরবর্তী হিংসা যেভাবে চলছে, তা মানবতাকে লজ্জা দেবে। পুলিশ কিছুই করছে না। ফলে সাহস বাড়ছে। পুরোটাই বিরোধীদের শাস্তি দিতে করা হচ্ছে। '

 

 

 

 

 


প্রসঙ্গত, রাজ্যপাল এর আগেই টুইটটি করেছিলেন কলাইকুণ্ডার বৈঠকে মুখ্যমন্ত্রীর অনুপস্থিতি নিয়ে। সেখানে তিনি অভিযোগ করেছিলেন, ২৭ মে রাত ১১ টা বেজে ১৬ মিনিটে মমতা বন্দ্য়োপাধ্যায় আমায় একটি মেসেজ করেছিলেন। তিনি লিখেছেন, আপনার সঙ্গে কথা বলতে পারি, খুব জরুরি।' বলে মুখ্যমন্ত্রী মেসেজ করেছিলেন। তখনই মমতা বন্দ্য়োপাধ্যায় বৈঠক বয়কট করা ইঙ্গিত দিয়ে রেখেছিলেন বলে দাবি করেছেন রাজ্যপাল। রাজ্যপাল আরও জানিয়েছেন, 'উনি আমায় ফোন করে ইঙ্গিত দিয়েছিলেন, ওই বৈঠকে শুভেন্দু অধিকারী থাকলে তিনি সদলে ওই বৈঠক বয়কট করবেন।' তবে এদিন মমতার বন্দ্য়োপাধ্যায়ের ব্য়াক্তিগত বার্তা এভাবে টুইটে প্রকাশ্যে আনাতে ক্ষুব্ধ তৃণমূল শিবির।

 

 

 

 

 

Share this article
click me!