সিন্ডিকেটরাজ থেকে পুলিশ ইস্যু, সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে মুখ্যমন্ত্রীকে নিশানা রাজ্যপালের

 

  • রাজ্যপাল জগদীপ ধনকড়ের বার্তা
  • সোশ্যাল মিডিয়ায় বার্তা 
  • নিশানায় রাজ্যপ্রশাসন 
  • আইনের শাসনের পক্ষে সওয়াল করেন 

Asianet News Bangla | Published : Oct 16, 2020 10:17 AM IST / Updated: Oct 16 2020, 03:50 PM IST

দিন যত যাচ্ছে ততই তিক্ততা রাজ্য প্রশাসনের সঙ্গে তিক্ততা বাড়ছে রাজভবনের। কখনও যুদ্ধ চলছে সোশ্যাল মিডিয়ায় কখনও আবার কথায়। গঙ্গার ওপার আর এপারের সন্ধি হচ্ছেই না। মহামারির মত এই পরিস্থিতিতে দাঁড়িয়ে আবারও রাজ্যপাল জগদীপ ধনকড় নিশানা করেন রাজ্যের প্রশাসনিক প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়কে। শুক্রবার একটি ট্যুইট বার্তায় সাংবিধানিক প্রধান জগদীপ ধনকড় রাজ্যের আইনশৃঙ্খলার বিষয়নি রীতিমত খোঁচা দিয়েছেন। 

ভারতের সঙ্গে তুলনা করে পাকিস্তানকে সার্টিফিকেট রাহুল গান্ধীর, আবারও বিজেপিকে নিশানা ...

বানভাসি হায়দরাবাদে উদ্ধার হওয়া শিশু কোলে ভারতীয় জওয়ান, সম্পূর্ণ অন্যরূপে ভারতীয় সেনা ...

সোশ্যাল মিডিয়ার বার্তা রাজ্যপাল জগদীপ ধনকড় বলেছেন, রাজ্যে সিন্ডিকেট রাজ চলছে। রাজ্যে পুলিশ সন্ত্রাস চালাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। একই সঙ্গে তিনি লেখেন কেউ আইনের উর্ধ্বে নয়। কোনও একদিন সত্য়ি ঘটনা সামনে বেরিয়ে আসবে বলেও জানিয়েছেন তিনি। আর সোশ্যাল মিডিয়ায় তাঁর বার্তা তিনি ট্যাগ করেন মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনকে। এদিন পরপর বেশ কয়েকটি বার্তা দেন রাজ্যপাল। তিনি বলেন মানবাধিকার লঙ্ঘন, রাজনৈতিক সাম্প্রদায়িক সহিংসতা, বিরোধী দমন, সিন্ডিকেট আর পুলিশের সন্ত্রাসসহ একাধিক কাজের উল্লেখ করে তিনি বলেন সেগুলি গণতন্ত্রের বিরোধী। পাশাপাশি তিনি আইনের শাসনের ওপরেও জোর দেন।  


রাজ্যের শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের একটি সোশ্যাল মিডিয়ার বার্তা থেকে গতকাল ট্যুইট যুদ্ধ শুরু হয়েছিল। পার্থ চট্টোপাধ্যায় বলেছিলেন তাঁর কাছে তথ্য প্রমাণ রয়েছে যে রাজ্যপালের সঙ্গে আঁতাত রয়েছে রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের। আর সেই প্রমাণও পেশ করেছিলেন তিনি। এনিয়ে বৃহস্পতিবারও দুই পক্ষের সংঘতার চরমে পৌঁছেছিল। এমনিতেই রাজ্যের শাসকদলের অভিযোগ রাজ্যপাল বিজেপির হয়ে পক্ষপাতিত্ব করেন। 

Share this article
click me!