রহস্যজনকভাবে নিখোঁজ কলকাতার নামী ব্যবসায়ী, হুগলি সেতুতে উদ্ধার গাড়ি, তল্লাশি শুরু গঙ্গায়

  •  সকালে  রহস্যজনকভাবে উধাও শহরের নামী ব্যবসায়ী 
  • গাড়ির নম্বরের সূত্র ধরে  মালিকের হদিশ পায় পুলিশ 
  • জানা গিয়েছে,  এদিন তিনি প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন  
  • তারপর তার সকাল থেকে আর কোনও খোঁজ মেলেনি 
     

Ritam Talukder | Published : May 16, 2021 7:45 AM IST / Updated: Jun 01 2021, 12:51 PM IST

লকাডাউনের সকালে  রহস্যজনকভাবে উধাও শহরের নামী ব্যবসায়ী। এদিকে রবিবার সকালে বিদ্যাসাগর সেতুতে বেশ কিছুক্ষন একটি  গাড়ি দাড়িয়ে  থাকতে দেখেন  পুলিশ কর্মীরা। গাড়ির নম্বরের সূত্র ধরে  মালিকের হদিশ পায় পুলিশ।  ওই ব্যবসায়ী  এই মুহূর্তে কী অবস্থায় আছেন, শুরু হয়েছে তদন্ত। 

আরও পড়ুন, লকডাউনে সকাল থেকেই কড়া নজরদারি, হাওড়া ব্রিজে চলছে নাকা চেকিং, দেখুন ছবি  


রবিবার সকালে বিদ্যাসাগর সেতুতে বেশ কিছুক্ষন একটি  গাড়ি দাড়িয়ে  থাকতে দেখেন  পুলিশ কর্মীরা। দেখা যায়, গাড়িটির চালকের আসন ছিল খালি। এবং গাড়ির ভিতরে  চাবি ঝুলছে। এরপরেই গাড়ির নম্বরের সূত্র ধরে  মালিকের হদিশ পায় পুলিশ।মালিকের নাম শ্রাবন কুমার বিরলা। জানা যায়, তিনি করেয়া এলাকার বাসিন্দা। এরপরেই বাড়ির লোককে ডেকে পাঠায় হেস্টিংস থানার পুলিশ। শহরের নামী ব্যবসায়ী শ্রাবন কুমার বিড়লা বালিগঞ্জের অভিজাত এলাকার বাসিন্দা। পরিবার সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন শ্রাবন কুমার। এরপর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। পরিবার আরও জানিয়েছে, এদিন তিনি এদিন প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। তারপর তার আর কোনও খোঁজ মেলেনি। রহস্যজনকভাবে উধাও  শ্রাবন কুমার বিড়লা। 

আরও পড়ুন, রাজ্যে ধরা পড়ল ব্ল্যাক ফাংগাস সংক্রমিত রোগী, কোভিড থেকে সেরে উঠেই আক্রান্ত মিউকরমাইকোসিসে 


পরিবার সূত্রে খবর, রবিবার ভোর ৫ টা নাগাদ গাড়ি নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। বাড়ির কাউকেই তিনি বেরোনোর আগে কিছুই জানাননি। সকালে দ্বিতীয় হুগলি সেতুর হাওড়াগামী ২ নম্বর পিলারের কাছেই ওই গাড়িটি উদ্ধার করেছে পুলিশ। তবে কীকরে ওই ব্যবসায়ী উধাও হয়েছেন, বা তিনি এই মুহূর্তে কী অবস্থায় আছেন, যাবতীয় বিষয়েই শুরু হয়েছে তদন্ত। তবে  মানসিক অবসাদে ভুগলেও আত্মহত্যা করতে পারেন না বলেই দাবি পরিবারের। ইতিমধ্য়েই গঙ্গায় বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা তল্লাশি চালাচ্ছেন। সেতুতে লাগানো সিসিটিভি ফুটেজেও শ্রাবন কুমার বিড়লার কোনও ছবি ধরা পড়েনি। 


 

Share this article
click me!