পুজো এগিয়ে আসতেই লাফিয়ে বাড়ছে সংক্রমণ, করোনায় ফের শীর্ষে কলকাতা

  • সবাইকে হারিয়ে করোনায় ফের শীর্ষে কলকাতা 
  • মৃত্যুতে কলকাতাকে পিছনে ফেলল উত্তর ২৪ পরগণা
  • বাংলায় করোনা নিয়ে মোট মৃত্যুর সংখ্যা ৫,৯৩১ জন 
  • সুস্থতার হার সামান্য কমে এই মুহূর্তে ৮৭. ৭৩ শতাংশ 

Asianet News Bangla | Published : Oct 17, 2020 5:11 AM IST / Updated: Oct 17 2020, 01:32 PM IST


শুভজিৎ পুততুন্ডঃ- রাজ্যে করোনার ব্যাটিং অব্য়হত। প্রতি ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্য়ায় বাকিদের পিছনে ফেলছে ফের কলকাতা এবং উত্তর ২৪ পরগণা। তবে আশঙ্কার বিষয় এটাই যে, যেখানে সেপ্টেম্বর মাসে প্রতিদিন এই ২ শহরে ৬০০ এর মধ্য়ে আক্রান্তের সংখ্যা ওঠা নামা করত, এবার সেই সংখ্যাটা ৮০০ ছুঁইছুঁই। একদিনে কলকাতা করোনা আক্রান্তের সংখ্যা ৭৮১ জন এবং উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৭৫৮ জন। ফের আরও একবার সবাইকে হারিয়ে করোনায় শীর্ষে কলকাতা।

আরও পড়ুন, আক্রান্তের সংখ্যায় লাগাম নেই, করোনা পরিস্থিতি দেখতে ফের রাজ্যে কেন্দ্রীয় দল

 

 

মৃত্যুতে কলকাতাকে পিছনে ফেলল উত্তর ২৪ পরগণা

শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতা করোনা আক্রান্তের সংখ্যা ৭৮১ জন এবং উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত  ৭৫৮  জন। ফের আরও একবার সবাইকে হারিয়ে করোনায় শীর্ষে কলকাতা। একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৩,৭৭১ জন। শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৬১ জন। এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১৩ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১৯ জনের।

 

আরও পড়ুন, করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা কাদের সবচেয়ে বেশি, জানুন কী বলছেন গবেষকরা

 

 

  সুস্থতার হার ফের কমল  


শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় এই অবধি করোনায় মোট আক্রান্ত হয়েছে,  ৬৮ হাজার ২৪৭ জন।   এবং বাংলায় মোট আক্রান্তের সংখ্যা ৩১৩ ১৮৮  জন। রাজ্য একদিনে অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্যা ৫১৬ জন এবং এই পর্যন্ত ৩২ হাজার ৫০০ জন। মোট হাসপাতাল ছুটি পেয়েছেন  ২৭৪, ৭৫৭ জন।  সুস্থতার হার অক্টোবারের শুরুর থেকে সামান্য কমে  ৮৭. ৯৩  শতাংশ থেকে  ৮৭. ৭৩ শতাংশ।

Share this article
click me!