করোনা আক্রান্ত মদন মিত্র, বিস্ফোরক দাবি দিলীপ ঘোষের

  • সুজিত বোস, তমোনাশ ঘোষের পর এবার মদন মিত্র
  •  এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপির রাজ্য় সভাপতি
  •  দিলীপ ঘোষের দাবি করোনার গ্রাসে মদন মিত্র

 

Asianet News Bangla | Published : Jun 24, 2020 6:39 PM IST

সুজিত বোস, তমোনাশঘোষের পর এবার করোনার গ্রাসে মদন মিত্র ও তার পরিবার। এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপির রাজ্য় সভাপতি  দিলীপ ঘোষ। মেদিনীপুরের সাংসদ বলেন,শোনা যাচ্ছে মদন মিত্র ও তাঁর পরিবারের করোনা হয়েছে। যদিও এই দাবি উড়িয়ে দেন মদন মিত্র।

এদিন করেনায় মারা যান  তৃণমূলের বিধায়ক  তমোনাশ ঘোষ। যা নিয়ে মুখ খোলেন, বিজেপির  রাজ্য় সভাপতি । তিনি বলেন, তৃণমূল সরকারের কোনও ক্ষমতাই নেই। নিজের লোককেই বাঁচাতে পারল না। ওরা একেবারে দায়িত্বজ্ঞানহীন। তৃণমূলের মুখ্যমন্ত্রী ও তাঁর নেতা মন্ত্রীরা লকডাউন ভেঙে রাস্তায় ঘুরে বেরাচ্ছেন। সুজিত বসু করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে তিনি সুস্থ হয়ে ফিরে এসেছেন।  শোনা যাচ্ছে মদন মিত্র ও তাঁর পরিবারের করোনা হয়েছে।

জানা গিয়েছে, মদন মিত্রর বাড়ির পরিচারিকা করোনা আক্রান্ত। যার সূত্র ধরেই মদন মিত্রের করোনা হয়েছে বলে  দাবি  করেন দিলীপ। এমনকী  রাজ্যের প্রাক্তন ক্রীড়া ও পরিবহণ মন্ত্রীকে কোয়ারান্টাইনে থাকার পরামর্শ দেন  তিনি। যদিও এই কথা শুনে মদন মিত্র বলেন,মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে করোনা চিকিৎসার জন্য প্রয়োজনীয় বন্দোবস্ত করেছেন। আমার দিকে না দেখে গুজরাতের দিকে তাকান।

পরিসংখ্যানবলছে, রাজ্য়ে ক্রমশই করোনায় মৃতের হার বেড়ে চলেছে। বুধবার এই সংখ্যাটা ৫৯১ ছুঁয়েছে। আক্রান্তের সংখ্যাও নিত্য়দিন বেড়েই চলেছে। তবে রাজ্য় সরকারের করোনা বুলেটিন বলছে, রাজ্য়ে করোনায় সুস্থ হয়ে ওটার সংখ্যাটাও কম নয়। ইতিমধ্য়েই তা ৬২ শতাংশ ছুয়েছে।
 

Share this article
click me!