আঙ্কলজি, দিল্লি থেকে দয়া করে ফিরবেন না, ধনকড়কে তীব্র কটাক্ষ মহুয়া মৈত্রর

  • রাজ্যপালের দিল্লি সফরকে কটাক্ষ 
  • দিল্লি থেকে দয়া করে ফিরবেন না
  • তীব্র ভাষায় তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের কটাক্ষ
  • ট্যুইট বিতর্কে সরগরম রাজ্য রাজনীতি
     

Parna Sengupta | Published : Jun 16, 2021 6:47 AM IST / Updated: Jun 16 2021, 12:22 PM IST

রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে রিপোর্ট দিতে দিল্লি সফরে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড়। রাজ্যপালের সেই দিল্লি সফরকে রীতিমতো বাক্যবাণে বিদ্ধ করলে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। এদিন কৃষ্ণনগরের সাংসদ বলেন রাজ্যপাল দিল্লি যাচ্ছেন বলে জানিয়েছেন। খুব ভালো কথা। দয়া করে দিল্লি থেকে ফিরবেন না আর। এদিন মহুয়া মৈত্র ধনকড়কে আঙ্কলজি বলে সম্বোধন করে কটাক্ষ করেন। 

এদিকে রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করেছিলেন শুভেন্দু অধিকারী-সহ বিজেপির একাধিক বিধায়ক। রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্যপালের কাছে অভিযোগ জানান তাঁরা। আর তারপরই ফের দিল্লি সফরে যান রাজ্যপাল। মঙ্গলবার রাতেই দিল্লি উড়ে যান তিনি। তিনদিন সেখানেই থাকবেন। শোনা যাচ্ছে, সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে দেখা করবেন তিনি। এছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে তিনি দেখা করতে পারেন বলে সূত্রের খবর। 

 

মঙ্গলবার সকালে টুইট করে রাজ্যপাল জানান, ১৫ জুন অর্থাৎ মঙ্গলবার সন্ধ্যার পর দিল্লি যাচ্ছেন তিনি। ১৮ জুন দুপুরের পর কলকাতায় ফিরবেন। তবে এর থেকে বেশি কিছু টুইটে জানানো হয়নি। এদিকে শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপি বিধায়কদের সঙ্গে বৈঠকের পর হঠাৎই রাজ্যপালের দিল্লি সফরকে কেন্দ্র করে শুরু হয়েছে জল্পনা।  

তবে সব জল্পনা ছাপিয়ে মহুয়া মৈত্রের তীব্র আক্রমণ শিরোনামে জায়গা নিয়েছে। এর আগেও একাধিকবার রাজ্যপালকে বাক্যবাণে বিদ্ধ করেন মহুয়া।

 

ধনকড়ের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলেছিলেন। এর প্রত্যুত্তর দেন রাজ্যপাল। ট্যুইট বিতর্কে সরগরম হয়ে ওঠে রাজ্য রাজনীতি। 

Share this article
click me!