'বৈশাখী শোভন ব্যানার্জি', কলকাতার প্রাক্তন মেয়রের সঙ্গে নতুন অধ্যায় শুরু বৈশাখীর

  • আরও একবার চর্চার শিরোণামে শোভন-বৈশাখী 
  • রাতারাতি বদলে গেল বৈশাখীর ফেসবুক প্রোফাইল 
  •  এবার জুড়ে গেল বন্ধু শোভন চট্টোপাধ্যায়ের নাম 
  • তবে শুধুই নাম নয়, বদলেছে প্রোফাইল পিকচারও 

Ritam Talukder | Published : Jun 16, 2021 6:47 AM IST / Updated: Jun 18 2021, 07:39 PM IST

বাংলার রাজনৈতিক প্রেক্ষাপটে আরও একবার চর্চার শিরোণামে শোভন-বৈশাখী। রাতারাতি বদলে গেল বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়ের ফেসবুক প্রোফাইল। বৈশাখীর সঙ্গে এবার জুড়ে গেল বন্ধু শোভন চট্টোপাধ্যায়ের নাম। তবে শুধুই নাম নয় বদলে গিয়েছে প্রোফাইল পিকচারও। 

আরও পড়ুন, উত্তরবঙ্গ হবে পৃথক কেন্দ্রশাসিত অঞ্চল, দাবি বিজেপি সাংসদের - কী বললেন মমতা 

 

 

খবরের অলিন্দ-নিলয়ে  শোভন-বৈশাখীকে নিয়ে  আগে থেকেই চর্চা চলছিল। ভাল-মন্দ যেদিকেই হোক কোনদিনই তা প্রভাব ফেলেনি তাঁদের জীবনে। তবে এবার ফেসবুক প্রোফাইলে বৈশাখীর সঙ্গে  শোভন চট্টোপাধ্যায়ের নাম জুড়ে গিয়ে শুরু হল নতুন অধ্যায়। The journey from Me to We begins, অর্থাৎ শুধু আমি থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু। এভাবেই ফেসবুকে নতুন পথচলা শুরু করলেন শোভন-বৈশাখী। প্রসঙ্গত, বিজেপি যোগ থেকে শুরু করে বিজেপি দল থেকে বেরিয়ে আসা, প্রতি মুহূর্তে ওতোপ্রোতোভাবে শোভনের পাশে দেখা গিয়েছে বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়কে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ একসময় তাঁদের সম্পর্ককে ডাল-ভাত বলেও খোঁচা দিয়েছেন। যদিও পালটা ক্ষোভ উগরে দিয়ে আপন ধারাতেই চলেছেন শোভন-বৈশাখী। পাশাপাশি সম্প্রতি নারদ মামলায় কলকাতায় প্রাক্তন মেয়রের গ্রেফতারির পরও সর্বদাই তাঁর পাশে দেখা গিয়েছিল বৈশাখীকেই।  শোভনকে গ্রেফতারির পর কাঁদতেও দেখা গিয়েছে বৈশাখীকে। এমনকি গ্রেফতারির পর অসুস্থ হওয়ার পর শোভনের পাশে হাসপাতালেও সবসময়ই বৈশাখীকেই দেখাতে পাওয়া গিয়েছে। যদিও তাঁদের বন্দুত্ব নিয়ে বারবার নিশানা করেছেন শোভন-জায়া রত্না চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন, নিউটাউন এনকাউন্টারকাণ্ডে নয়া মোড়, রহস্যময় ২ যুবতীর উপস্থিতি, ফ্ল্য়াট থেকে মিলল কন্ডোম 

 

 

নারদকাণ্ডের সময় বৈশাখীকে আক্রমণ করে বলেছিলেন, দু জন কলঙ্কিত নায়ক-নায়িক। ছাত্র-যুব সমাজকে কী শেখাচ্ছেন, তাঁরা যেন আমায় শিক্ষা দিতে না আসে। যদিও এবার  বৈশাখীর ফেসবুক প্রোফাইলে শোভনকে যুক্ত করা নিয়ে যদিও কোনও মন্তব্য করতে চাননি রত্না চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন, আমি কোনও কথা বলবা না। তবে এবার সেই সব কিছুকেই ছাড়িয়ে বাংলার রাজ্য-রাজনীতিতে আরও একধাপ এগিয়ে গেল শোভন-বৈশাখী।

Share this article
click me!