একই দিনে শহরের দু'প্রান্তে বিজয়া সম্মিলনী দুই দলের, মমতার কেন্দ্রে ধুমধামের দিনই বিধানসভায় আয়োজন শুভেন্দুর

এই বিষয় টুইট করে জানানো হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। অন্যদিকে ঠিক একই দিনে একই সময় শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপি পরিষদীয় দলের বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছে বলেও জানা যাচ্ছে। 

Web Desk - ANB | Published : Oct 12, 2022 2:38 AM IST / Updated: Oct 12 2022, 09:57 AM IST

ভবানীপুর কেন্দ্রে বিজয়া সম্মিলনীর আয়োজন করল তৃণমূল। আগামী বৃহস্পতিবার ‘উত্তীর্ণ’ মুক্তমঞ্চে আয়োজিত হবে এই সম্মেলনী। ইতিমধ্যেই এই বিষয় টুইট করে জানানো হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। অন্যদিকে ঠিক একই দিনে একই সময় শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপি পরিষদীয় দলের বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছে বলেও জানা যাচ্ছে। 

আগামী বৃহস্পতিবার অর্থাৎ ১৩ অক্টোবর মমতার নিজের কেন্দ্র ভবানীপুরে বিজয়া সম্মেলনীর আয়োজন করল তৃণমূল। মঙ্গলবারই এই বিষয় টুইট করে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, "১৩ অক্টোবর বিকেল সাড়ে ৩টেয় ভবানীপুর বিধানসভা কেন্দ্রে ‘উত্তীর্ণ’মুক্তমঞ্চে আয়োজিত হবে বিজয়া সম্মেলনী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই সম্মেলনীতে মুখ্য অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।" উল্লেখ্য এই ‘উত্তীর্ণ’মুক্তমঞ্চটি তৈরি হয়েছে মমতার ক্ষমতায় আসার পর। কুণাল ঘোষ আরও জানান এরপর দলীয়চাবে রাজ্যের অন্যান্য জায়গাতেও বিজয়া সম্মেলনী পাল করা হবে। 

অন্যদিকে একই দিনে প্রায় একই সময় বিধানসভায় বিজেপি পরিষদীয় দলের বিজয়া সম্মিলনীর আয়োজন করছে গেরুয়া শিবির। এই সম্মেলনীর আয়োজনের দায়িত্বে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিজেপি পরিষদীয় দল এই প্রসঙ্গে জানিয়েছে, ১৩ অক্টোবর দুপুর তিনটে নাগাদ বিধানসভার নৌশার আলি কক্ষে আয়োজিত হবে পদ্ম শিবিরের পরিষদীয় দলের বিজয়া সম্মেলনী। এই সম্মেলনীতে যোগ দেওয়ার জন্য ডাক পেয়েছেন উত্তরবঙ্গের বিধায়করাও। শুভেন্দুর ডাকে সারা দিয়ে মঙ্গলবারই কলকাতা রওনা দিয়েছেন তাঁরা।
একই দিনে প্রায় একই সময় শহরের দু প্রান্তে দুই দলের এই সম্মেলনের নজির আগে মেলেনি। তবে এই সম্মেলনীতে ফের একবার একে অপরকে আক্রমণ সানাতে পারেন মমতা-শুভেন্দু রাজনীতিকদের।

আরও পড়ুন - 

এবার ইডির জালে মানিক ভট্টাচার্য, রাতভর জেরার পর গ্রেফতার প্রাথমিকের প্রাক্তন সভাপতি

বালাসাহেব ঠাকরের প্রকৃত উত্তরাধিকারী কে? উত্তর না মেলায় দুই গোষ্ঠীকেই অন্তবর্তী চিহ্ন আর নাম কমিশনের

জঙ্গিদের গুলিতে গুরুতর আহত 'জুম', জানুন ভারতীয় সেনা বাহিনীর সারমের লড়াইয়ের কথা

Share this article
click me!