এখন কেমন আছেন মিমি - রাতে ফের দেখে গেলেন ডাক্তার, টিকা-প্রতারণাতেই কি এই হাল


শনিবার সকালেই অসুস্থ হয়ে পড়েছিলেন মিমি চক্রবর্তী

দেবাঞ্জন দেব-এর ভুয়ো টিকা নিয়েছিলেন তিনি

রাতে তাঁকে দেখে গেলেন তাঁর ডাক্তার

কী হয়েছে, কেমন সাংসদ-অভিনেত্রী

Asianet News Bangla | Published : Jun 26, 2021 4:27 PM IST / Updated: Jun 26 2021, 10:03 PM IST

বড়-সড় প্রতারণার শিকার হয়েছেন। তাঁর উদ্যোগেই সেই টিকা-প্রতারক দেবাঞ্জন দেব এখন পুলিশের জালে, তদন্ত চলছে। কিন্তু, ভক্তদের উদ্বেগ বাড়িয়ে শনিবার সকালেই অসুস্থ হয়ে পড়েছিলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। সকালেই একবার তাঁর বাসভবনে এসে তাঁর স্বাস্থ পরীক্ষা করে গিয়েছিলেন তাঁর চিকিৎসক। রাতেও আরেকবার দেখে গেলেন তাঁকে। কেমন আছেন এখন মিমি? কী বললেন ডাক্তারবাবু?

শনিবার রাতে মিমি চক্রবর্তীর বাসভবন থেকে বেরিয়ে, ডাক্তারবাবু জানান, সকালের থেকে অনেকটাই ভালো আছেন এখন সাংসদ-অভিনেত্রী। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। তবে মিমিকে বিপদমুক্ত বলার জন্য আরও দুদিন অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন তিনি। ডাক্তারবাবু আরও জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই সাংসদ-অভিনেত্রী গলব্লাডার ও লিভার-এর সমস্য়ার ভুগছেন। কাল রাতেও তিনি অসুস্থ বোধ করছিলেন, তবে এদিন সকালে তা গুরুতর আকার ধারণ করেছিল।

দেবাঞ্জন দেবের ভুয়ো টিকাদান শিবিরে ভুয়ো টিকা নিয়েই কি অসুস্থ হয়ে পড়লেন মিমি? ডাক্তারবাবু জানিয়েছেন সাংসদ-অভিনেত্রীর পুরোনো সমস্যা আচমকা বেড়ে গিয়েছে ঠিকই, তবে তা ভুয়ো টকা নেওয়ার জন্য কি না, তা নিশ্চিতভাবে বলা যাবে না। গত বৃহস্পতিবার মিমি নিজেই জানিয়েছিলেন টিকার নামে এক ধরনের অ্যান্টিবায়োটিক জলে গুলে দেওয়া হয়েছিল তাঁদের। পেট এবং মূত্র সংক্রমণে ওই ওষুধ দেওয়া হয়। তবে জলে মিশিয়ে দেওয়া হয়েছে বলেই ক্ষতিকর হবে না বলে মনে করেছিলেন চিকিৎসকরা।

এদিন সকালে আচমকা অসুস্থ হয়ে পড়ার পর, তাঁর স্বাস্থ্য পরীক্ষা করে ডাক্তার জানিয়েছিলেন মিমি চক্রবর্তীর শরীরে জলেরও অভাব রয়েছে, ডিহাইড্রেশনের ফলে শরীর বেশ দুর্বল। রক্তচাপও নেমে গিয়েছিল। ভোরবেলা থেকেই তিনি পেটের ব্যথায় কাতরাচ্ছিলেন।

Share this article
click me!