'বাংলায় টিএমসি লুট করছে', অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে বিপূল টাকা উদ্ধারের পর তোপ বিজেপি নেতৃত্বের

এসএসসি দুর্নীতি (SSC scam) মামলায় গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তার ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। এবার টালিগঞ্জের ফ্ল্যাটের পর অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটেও উদ্ধার হল বিপূল পরিমাণে টাকা। 
 

Web Desk - ANB | Published : Jul 27, 2022 6:26 PM IST

টালিগঞ্জের পর বেলঘরিয়া। এ যেন প্রতিযোগিতা চলছে। কোথা থেকে উদ্ধার হবে বেশি টাকা। এসএসসি কাণ্ডে ধৃত রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্য়াট থেকে ফের উদ্ধার হল বিপূল পরিমাণ টাকা। যা দেখে চোখ কপালে উঠেছে গোটা বাংলার। টালিগঞ্জের ফ্ল্যাটে টাকা উদ্ধারের ঘটনাকে বলা হয়েছিল হিম শৈলের চূড়া মাত্র। বুধবার বেলঘরিয়ার ফ্ল্যাটে যে পরিমাণ টাকা এখনও উদ্ধার করা হয়েছে তা ছাপিয়ে গিয়েছে। চারটি বড় মেশিনে গোনা হচ্ছে টাকা। যেখানে সেকেন্ডে গোনা যায় ৩০০টি নোট। রাত ১১টা পর্যন্ত টাকা গণনার পরিমাণ ৩০ কোটি পেরিয়ে গিয়েছে। এছাড়াও অর্পিতার ফ্ল্যাট থেকে সোনা, রুপোর কয়েন, জমির দলিল উদ্ধার ও একাধিক নথি উদ্ধার হয়েছে বলে খবর ইডি সূত্রে।

টালিগঞ্জের রেশ কাটতে না কাটতেই পার্থ ঘনিষ্ঠ অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে ফের পাহাড় প্রমাণ টাকা উদ্ধার হওয়ার পর রাজ্যের শাসক দলের বিরুদ্ধে তোপ দেগেছে বিজেপি নেতৃত্ব। রাজ্য বিজেপির সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ায় জানিয়েছেন,'পশ্চিমবঙ্গের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ সহযোগী অর্পিতা মুখার্জির ফ্ল্যাট থেকে বিপূল পরিমাণ নগদ, প্রায় ১৫ কোটি টাকা উদ্ধার করা হয়েছে। ইডি এর আগে ২০ কোটি টাকা উদ্ধার করেছে। কল্পনা করুন যে বাংলায় টিএমসি লুট করছে, এটি হিমশৈলের একটি চূড়া মাত্র।'

 

 

সোশ্যাল মিডিয়ায় তোপ দেগেছেন  বিজেপি নেতা বিএল সন্তো। ট্যুইটারে প্রতক্রিয়ায় তিনি লেখেছেন,'আরও একটি নোটের স্তূপ পাওয়া গিয়েছে  তৃণমূলের মন্ত্রী  মন্ত্রী পার্থ দা-র সহযোগীর বাড়িতে। তবে মনে রাখবেন পার্থ দা এখনও মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের মন্ত্রী সভায়। যিনি গণতন্ত্র সহ অনেক নানা বিষয়ে বিশ্বকে বক্তৃতা দেন।'

 

 

প্রসঙ্গত, এর আগে অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল ২১ কোটি  ৯০ লক্ষ টাকা। সঙ্গে উদ্ধার করা হয়েছিল ৭৯ লক্ষ টাকার বেশি সোনা গহনা। বিদেশি মুদ্রা সহ  অন্যান্য সম্পত্তির নথি। ইডি সূত্রে খবর এখনও পর্যন্ত ১২০ কোটি টাকারও বেশি সম্পত্তির হদিশ পাওয়া গিয়েছে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্য়ায়ের। বর্তমানে ১০ দিনের ইডি হেফাজতে রয়েছেন দুজন। প্রতিদিন চলছে জেরা। এখন দেখার বিষয় এসএসসি দুর্নীতি কাণ্ডের তদন্তে উঠে আসে আর কোন কোন চাঞ্চল্যকর তথ্য। 

আরও পড়ুনঃপ্রাথমিক তল্লাশিতেই উদ্ধার ২০ কোটি নগদ-এক কোটির সোনা, অর্পিতার সম্পত্তির পরিমাণে চোখ কপালে ইডির

Read more Articles on
Share this article
click me!