চার তলা থেকে রোগীর মরণঝাঁপ, বেহালায় বেসরকারি হাসপাতালে উত্তেজনা

  • হাসপাতালের চার তলা থেকে মারণঝাঁপ
  • বেসরকারি হাসপাতালে এক ব্যক্তির মৃত্য়ু
  • আজ সকালে হাসপাতালে বিকট শব্দ
  • ঝাঁপ দেওয়ার কারন নিয়ে ধোঁয়াশা
     

Asianet News Bangla | Published : Oct 9, 2020 9:30 AM IST / Updated: Oct 09 2020, 03:05 PM IST

সাত সকালে মর্মান্তিক ঘটনা ঘটে গেল বেহালার একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতালের চার থেকে ঝাঁপ দিলেন চিকিৎসাধীন এক রোগী। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় হাসপাতাল চত্বরে। কী কারণে ঝাঁপ দিলেন ওই রোগী তা নিয়ে ধোঁয়াশায় হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন-বিজেপির নবান্ন অভিযানে বোমাবাজি, অভিযোগ জানাতে জোড়াসাঁকো থানায় তেজস্বী সূর্য.

বুধবার হারনিয়া অপারেশনের জন্য ওই বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বছর ছেষট্টির ওই বৃদ্ধ দিলীপ বেরা। বৃহস্পতিবার তাঁর অস্ত্রোপচার হয়েছিল। তারপর থেকেই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় ছিলেন তিনি। শুক্রবার ওই হাসপাতালের চার তলা থেকে তিনি ঝাঁপ দেন বলে দাবি প্রত্যক্ষদর্শীদের।
আরও পড়ুন-নাশকতা নয়, প্রাক্তন মাওবাদী তকমা দিয়ে চাকরির দাবিতে সরব জঙ্গলমহল

জানাগেছে, দিলীপ বেরা নামে ওই বৃদ্ধ যেখানে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন সেখানকার জানালার কাঁচ ভাঙা রয়েছে। ওই জানালার কাঁচ ভেঙে তিনি চার তলা থেকে ঝাঁপ দেন বলে দাবি হাসপাতাল কর্তৃপক্ষের। যদিও, বরাত ঝোরে বেঁচে গিয়েছেন তিনি। চার তলা থেকে নীচে পড়ে শরীরের বিভিন্ন জায়গায় চোট পেয়েছেন তিনি। আশঙ্কাজনক অবস্থায় ওই বেসরকারি হাসপাতালের কর্মীরাই তাঁকে ফের উদ্ধার করে নিয়ে যায়। নতুন করে চিকিৎসা শুরু হয়েছে ওই ব্যক্তির। ,তবে কী কারণে ছাদ থেকে ওই রোগী ঝাঁপ দিলেন ধোঁয়াশা দেখা দিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেথে বেহালা থানার পুলিশ।


 
 

Share this article
click me!