পোস্তা উড়ালপুলের একটা অংশ ভাঙতেই লাগবে ৪৫ দিন, এলাকা ঘুরে আর কী বললেন ফিরহাদ

  • ভাঙা হচ্ছে পোস্তা উড়ালপুল
  • একটা অংশ ভাঙতেই সময় লাগবে ৪৫ দিন
  • সব রিপোর্ট যাবে মুখ্যমন্ত্রীর কাছে
  • এলাকা পরিদর্শন করে জানালেন ফিরহাদ হাকিম

Parna Sengupta | Published : Jun 22, 2021 10:27 AM IST

চলছে পোস্তা উড়ালপুল ভেঙে ফেলার কাজ। কাজ চলছে জোরকদমে। মঙ্গলবার গোটা এলাকা পরিদর্শন করেন পরিবহণ ও আবাসন মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি বলেন প্রথমে উড়ালপুলের একটা অংশ ভাঙতেই সময় লাগবে ৪৫ দিন। তাই সাধারণ মানুষের অসুবিধার কথা বুঝতে পারছে রাজ্য সরকার। তবে মানুষ যেন ভবিষত্যের কথা ভেবে একটু সহযোগিতা করেন। 

ফিরহাদ এদিন বলেন এলাকার বাসিন্দাদের নিরাপত্তাকে সর্বাধিক গুরুত্ব দেওয়া হচ্ছে কাজের ক্ষেত্রে। সেই বিষয়গুলি মাথায় রেখেই পোস্তা উড়ালপুল ভাঙ্গার কাজ করা হবে। কাজ শুরু হওয়ার পর কিভাবে পোস্তা উড়ালপুল ভাঙার কাজ চলছে, তা পরিদর্শন করতে এদিন মন্ত্রী ফিরহাদ হাকিম ঘটনাস্থল পরিদর্শন করতে যান। 

জানা গিয়েছে পোস্তা উড়ালপুলের ভাঙার কাজের সমস্ত রিপোর্ট পৌঁছবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। ফিরহাদ হাকিম জানিয়েছেন ইঞ্জিনিয়াররা খুব সাবধানে ব্রিজ খোলার কাজ করছেন। এই প্রথম ব্রিজ ভাঙার জন্য অত্যাধুনিক যন্ত্র নিয়ে আসা হয়েছে। কলকাতায় এই ধরণের অত্যাধুনিক যন্ত্রের ব্যবহার এই প্রথম করা হচ্ছে। জানানো হয়েছে ব্রিজ খোলার সময় মৃদু শব্দ হবে। বড় ধরনের শব্দ হবে না। ফলে সাধারণ মানুষের খুব একটা অসুবিধা হবে না। 

এদিন পোস্তা উড়ালপুল পরিদর্শন করতে এসে রাজ্য বিজেপি সভাপতির মন্তব্যের কড়া জবাব দেন আবাসন মন্ত্রী। দিলীপ ঘোষ বলেছিলেন বাংলার ছেলেরা গুজরাটে চাকরি করতে যাচ্ছে। তার পাল্টা এদিন ববি হাকিম বলেছেন, যারা গুজরাটে বিশ্বাসী তারা বাংলাকে বিশ্বাস করতে পারেন না। গুজরাটকে ভালো না বললে দিলীপ ঘোষের সভাপতি পদ আর থাকবে না। তাই এই ধরণের মন্তব্য। 

Share this article
click me!