সৌরভের নাম ভাঙিয়ে বিজ্ঞাপণ, ফ্ল্য়াট কিনতে গিয়ে ফাঁদে একাধিক মানুষ

  • সৌরভের নাম ভাঙিয়ে বিজ্ঞাপণ 
  • প্রতারণার শিকার একাধিক মানুষ 
  • অভিযোগ, কয়েক কোটি টাকা লুট 
  • প্রতারণার শিকার চিত্রপরিচালকও 

Ritam Talukder | Published : Feb 6, 2020 11:00 AM IST / Updated: Feb 11 2020, 02:36 PM IST

সৌরভের নাম ভাঙিয়ে বিজ্ঞাপণ। রিয়েল এস্টেট কোম্পানির প্রতারণার ফাঁদে পা দিলেন একাধিক মানুষ। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছবি বিজ্ঞাপণে ব্যবহার করে সস্তায় ফ্ল্যাট ও বাংলো বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ উঠল লেকটাউনের একটি রিয়েল এস্টেট কোম্পানির বিরুদ্ধে।লেকটাউনে অবস্থিত উষসী রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেডের বিরুদ্ধে এই  অভিযোগ উঠল । অভিযোগ, বাজার থেকে কয়েক কোটি টাকা নিয়ে পালিয়ে যাবার ছক কষেছিলেন ওই সংস্থার কর্মকর্তারা।

আরও পড়ুন, ক্রমশই উত্তপ্ত হচ্ছে ট্যাংরার পরিস্থিতি, হাতে টাকা নিয়ে প্রতিবাদ স্থানীয়দের

সূত্রের খবর, কয়েক বছর আগে বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছবি ব্যবহার করে  বিজ্ঞাপণ দেওয়া হয় বলে  অভিযোগ। সেই বিজ্ঞাপণ দেখেই বহু মানুষ উষসীর কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন। অভিযোগ, গ্রাহকদের কাছ থেকে বুকিং অ্যামাউন্ট বাবদ লক্ষ টাকা নেওয়া হয়। কিন্তু বুকিং অ্যামাউন্ট নেওয়ার পর বেশ কয়েক বছর  কেটে গেলেও ওই ফ্ল্যাটের মালিকানা পাননি গ্রাহকরা। 

আরও পড়ুন, বেলিডান্সের উদ্দামতায় পুরুষদের হার্টথ্রব, খোদ ঋতুপর্ণাও তাঁর ভক্ত

 তবে এখানেই শেষ নয়।  অভিযোগ, বারংবার মেয়াদ পেরিয়ে গেলেও বুকিং অ্যামাউন্ট ফেরত দেয়নি সংস্থা। সূত্রের খবর,  প্রতারিতদের তালিকায় রয়েছেন টালিগঞ্জের খ্যাতনামা চিত্রপরিচালকও। অভিযোগ, প্রায়দিন ওই সংস্থার দপ্তরে বিক্ষোভ দেখান প্রতারিত গ্রাহকরা। কিন্তু তবুও কোনও সমাধান হয়নি। এমনকি ওই সংস্থার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও, তাঁরা বিষয়টি এড়িয়ে যান। 

Share this article
click me!