KMC Poll Result: পুরসভা ভোটে রত্না চট্টোপাধ্যায়ের জয়ের পরই বিস্ফোরক মন্তব্য শোভন চট্টোপাধ্যায়ের

মঙ্গলবার প্রকাশিত হয়েছে কলকাতা পুরভোটের ফলাফল। বেহালার ১৩১ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটার ব্যবধানে জিতেছেন রত্না চট্টোপাধ্যায়ের।  ভোটার ফলাফলের পড়ি রত্নাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শোভন চট্টোপাধ্যায়ের। 
 

Riya Dey | Published : Dec 22, 2021 2:23 PM IST

কলকাতা পুরভোটে বেশ কিছু হাই ভোল্টেজ আসনের মধ্যে একটি ছিল বেহালার ১৩১ নং ওয়ার্ড।  একসময় এই আসনে পুরভোটে লড়াই করেছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। চলতি বছরে সেই আসনে লড়াই করার জন্য শোভন পত্নী রত্না চট্টোপাধ্যায়ের (Ratna Chatterjee) উপর ভরসা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ভোটের ফলাফলে বিরাট অঙ্কের ব্যবধানে জয় পেয়েছেন রত্না (Ratna Chatterjee) যা নিয়ে রীতিমত সরগরম রাজ্য রাজনীতি। এবার রত্নাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। 

এদিন এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) বলেন, ' আমি প্রায় ১০টা নির্বাচনে লড়াই করেছি। মানুষের কাছে দলকে উপস্থাপন করতাম। যতই দিন যাচ্ছে ধীরে ধীরে রত্না চট্টোপাধ্যায়ের (Ratna Chatterjee) অনৈতিক চিন্তাধারা আমার কাছে পরিস্কার হয়ে যাচ্ছে। বহু চক্রান্ত হয়েছে।' এখানেই শেষ নয়, অভিজিৎ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে এক ব্যাক্তির সঙ্গে সিঙ্গাপুর ব্যাঙ্কে গিয়ে জয় সেলিব্রেট করার পরামর্শ ও দেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। যার ফলে রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee) ও শোভন চট্টোপাধ্যের (Sovan Chatterjee) দ্বন্দ পেয়েছে এক অন্য মাত্রা। 

প্রসঙ্গত, চলতি বছরে কলকাতা পুরভোটে ১৩১ নং ওয়ার্ড থেকে শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) থেকে তুলনামূলক বেশি ভোট জিতেছেন রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee)। এদিন ভোটের ফলাফল জানার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee), যেখানে তিনি বলেন, 'শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) যখন আমাদের বাড়ি ছেড়ে যাচ্ছিলেন তখন তিনি আমার সন্তানদের বলেছিলেন আমি দেখে নেব তোমার মা আমায় ছাড়া কীভাবে দাঁড়াতে পারে? আজ মনে হয় আমি তার জবাব দিতে পেরেছি। আমি দাঁড়িয়ে দেখিয়ে দিয়েছি।'

এই প্রসঙ্গে শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) বলেন, 'আমি ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদের মামলা করেছি। আমার ঘাঁড় থেকে নেমে দেখিয়ে দিক এবার। আমি বাড়িটা বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে (Baisakhi Banerjee) বিক্রি করে দিয়েছি। সেই বাড়িটাও তাহলে ছেড়ে দিন। রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee) এখন আমার কাছে অতীত।' পাশাপাশি তিনি রত্না চট্টোপাধ্যায়ের নামে অভিযোগ তুলে বলেন 'অভিজিৎ বন্দ্যোপাধ্যায় নাম কোনও ব্যক্তির সঙ্গে না কি হোটেলে রুম শেয়ার করছেন রত্না চট্টোপাধ্যায়  (Ratna Chatterjee)।  তার সঙ্গে গিয়েই যেন সিঙ্গাপুর ব্যাঙ্কে জয় সেলিব্রেট করেন রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee)।' একইসঙ্গে পুরভোটের ফলাফল প্রসঙ্গে শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) বলেন, 'রাজনৈতিক পরিবেশ যা ছিল তাতে এই ফলই প্রত্যাশিত ছিল।' যদিও পুরভোটে দেখা না গেলেও আপাতত নিজেকে বিশ্রামে রেখেছেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। ভবিষ্যতে রাজনৈতিক প্রেক্ষাপট বুঝে সক্রিয় রাজনীতিতে ফেরার পরিকল্পনা করবেন তিনি। 

Share this article
click me!