কুণালকে অশালীন মন্তব্যের জের, মানহানির মামলায় শুভেন্দুকে আদালতে হাজিরা থাকার নির্দেশ

কুণালের মানহানির মামলায় শুভেন্দুকে আদালতে হাজিরা থাকার নির্দেশ। যদিও এখনও অবধি শুভেন্দু অধিকারীর তরফে এনিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Web Desk - ANB | Published : Apr 18, 2022 9:45 AM IST / Updated: Apr 18 2022, 07:27 PM IST

কুণাল ঘোষের মানহানির মামলায় শুভেন্দু অধিকারীকে আদালতে হাজিরা থাকার নির্দেশ। উল্লেখ্য, শুভেন্দু অধিকারীর বিজেপি যোগদানের পর থেকেই আক্রমণ-পালটা কটাক্ষ চলেছে। এরপেরই একটি মন্তব্যের পরিপ্রেক্ষিতে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মামলা করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। কুণালের বক্তব্য, তাঁকে বাপের ত্যাজ্যপুত্র বলে কটাক্ষ করেছেন শুভেন্দু। যা রীতিমত মানহানিকর। সোমবার ১৯ নম্বর মেট্রো পলিটন ম্য়াজিস্ট্রেটের আদালতে মামলার শুনানিতে আসেন কুণাল। সেখানে তার বক্তব্য শোনার পর শুভেন্দুকে ২০ মে আদালতে হাজিরার নির্দেশ দিয়েছেন বিচারক। যদিও এখনও অবধি শুভেন্দু অধিকারীর তরফে এনিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

২০২০ সালে ডিসেম্বরে তৃণমূলের সঙ্গে দীর্ঘ সময়ের সম্পর্ক ছিন্ন করে বিজেপিতে চলে যান শুভেন্দু অধিকারী। মূলত অধিকারি পরিবারের মেজো ছেলে বিজেপিতে যোগ দিতেই নিশান শুরু করে তৃণমূল। পালটা জবাবও দেন শুভেন্দু। তৃণমূলের রাজ্য সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ কাঁথিতে গিয়ে অধিকারী পরিবারকে তীব্র আক্রমণ করেন। শুভেন্দুও আক্রমণ করেন কুণালকে। এদিকে একুশের বিধানসভা নির্বাচনের পরও যা জারি রয়েছে। এরই মাঝে কুণালের বক্তব্য, তাঁকে বাপের ত্যাজ্যপুত্র বলে কটাক্ষ করেছেন শুভেন্দু। আর এখানেই মাত্রা ছাড়িয়ে যেতেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মামলা করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

Latest Videos

আরও পড়ুন, 'ঠাকুমা বলত, অভাগা যেদিকে যায়, সাগর শুকায়ে যায়', শুভেন্দুকে কটাক্ষ করে স্যোশালে পোস্ট দেবাংশুর

আরও পড়ুন, পরপর পদত্যাগ, 'ঠিকই বলেছেন', অনুপমকেই কি সমর্থন করলেন দিলীপ

তবে শুধু এটাই নয়, বাইশ সালে পা দিয়ে কুণাল-শুভেন্দু কমবেশি ভিডিও সংঘাত, ফেসবুকে পোস্ট করে সংঘাত চলে বইকি। সম্প্রতি 'বিজেপিকে হারালেই জিনিপত্রের দাম কমবে', ফের আরও একবার শুভেন্দু-র ভিডিও বার্তা তুলে খোঁচা দেন কুণাল ঘোষ। বিজেপিতে যোগদানের আগে এই কথাগুলি দিয়ে তৃণমূলের মঞ্চ কাঁপাতেন একসময় শিশির পুত্র। এদিকে এতদিন দল বদলালেও ভিডিও গুলি গুছিয়ে রেখেছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। আর এদিকে এই মুহূর্তের জ্বালানীর মূল্যবৃদ্ধিতে আকাশ অন্ধকার, বাজারমূল্যে আগুন জ্বলছে, কেন্দ্রের বিজেপি সরকারকে তোপ দাগছে বিরোধীরা। ঠিক এমনই একসময় শুভেন্দু পুরোনো ভিডিও নতুন টাইম ফ্রেমে মিলিয়ে দিয়ে ফেসবুকে পোস্ট করলেন কুণাল ঘোষ। পাছে ভিডিও দেখে মাথার ভিতরে ক্ষোভ আগুন জ্বলে কিনা, তাই এবারেও সহমর্মিতা সঙ্গে কুণাল ফের শুভেন্দুকে জানালেন, 'বার্নাল রেডি রাখো ভাই। আর তুমি বা তোমার দুই একজন অতৃপ্ত আত্মা, যাকে দিয়ে আমাদের ভিডিও পোস্ট করাচ্ছো, বলে দিও আমি খুশি। তোমাদের কম পড়লে আমি আরও দিতে পারি। আপাতত এগুলি দেখো।'

আরও পড়ুন, 'বার্নল নিয়ে বসুন ভাই', বিজেপিকে নিয়ে বেফাঁস বলতেই শুভেন্দুকে খোঁচা কুণালের

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Canning-এ গৃহবধূর নীরব আর্তনাদ! পণের দাবিতে স্বামী শাশুরির নির্মম অত্যাচার এলো প্রকাশ্যে! | Canning
Durga Puja 2024: হুগলির সেই বিখ্যাত অট্টালিকা, সিংহ বাড়ির ইতিহাস জানেন?
'রাজ্যের চেয়ে বড় গুন্ডা মমতার পুলিশ' কুলতলীর ঘটনায় গর্জে উঠলেন ফাল্গুনী পাত্র | Kultali Incident
BJP Live: কুলতলীর ঘটনায় গর্জে উঠলেন ভারতী ঘোষ, দেখুন সরাসরি
বুড়ো বয়সে টুনটুনির দোষ! কড়া সাজা দিলো কোর্ট, দেখুন | Jalpaiguri | Bangla News | Asianet News Bangla