ত্রাণ নিয়ে অভিযোগ আনছেন ভুক্তভুগীরা, পার্থ বলছেন কোনও ইস্যু নেই

  • রাজ্য়ে  ত্রাণ দুর্নীতি নিয়ে সোচ্চার হয়েছেন বিরোধীরা
  • পাকা বাড়ির মালিকদের খাতায় ত্রাণের টাকা ঢুকেছে
  • তৃণমূল নেতাদের বিরুদ্ধে ত্রাণের টাকা আত্মসাতের অভিযোগ
  • যদিও  ত্রাণ নিয়ে কোনও দুর্নীতিই দেখছেন না পার্থ চট্টোপাধ্যায় 

Asianet News Bangla | Published : Jul 6, 2020 12:19 PM IST

রাজ্য়ে আমফানের ত্রাণ দুর্নীতি নিয়ে সোচ্চার হয়েছেন বিরোধীরা। ক্ষতিগ্রস্তদের বদলে বহু জায়গায় পাকা বাড়ির মালিকদের খাতায় ত্রাণের টাকা ঢুকেছে। খোদ তৃণমূল নেতাদের বিরুদ্ধে  ত্রাণের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। যদিও আমফান ত্রাণ নিয়ে কোনও দুর্নীতিই দেখছেন না তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। 

কেন্দ্রীয় সরকারের দ্রব্যমূল্য বৃদ্ধি ও পেট্রোলের দাম বৃদ্ধি নিয়ে আজ বেহালা ১৪নম্বরে একটি শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশে পার্থ চট্টোপাধ্যায় জেপি নাড্ডার  বক্তব্যের পরিপ্রেক্ষিতে বলেন, রাজনৈতিক মঞ্চে দাঁড়িয়ে অনেকে অনেক কিছু বলতে পারে। উনি আগে নিজের রাজনৈতিক দলের দিকে তাকান। ৮০,০০০ বুথে ১০০০ লোকও  খুঁজে পাওয়া যাবে না। সব জায়গায় মানুষ অসন্তুষ্ট হয়ে আছে ।আগে নিজের দল কি করছে সেটা দেখুক ,তারপর অন্য দলের দিকে তাকাবে। 

ইতিমধ্যে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে জানিয়ে দিয়েছে সবাই পেয়েছে যারা যারা পায়নি তাদের কেউ আবেদন করতে বলা হয়েছে। অতএব কোনও ইস্যু নেই । আমি ৩৪ বছরে কাউকে দেখিনি জেলে পুরতে। অনেক অভিযোগ ছিল পঞ্চায়েতে। মুখ্যমন্ত্রী বলেই দিয়েছে কোনও পতাকা দেখা হবে না ,যে দুর্নীতি করবে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। 

করোনা নিয়ে কে কাজ করেছে সেটা সবাই জানে। কোনও রাজনৈতিক দল সেই কাজ করেনি আমাদের মুখ্যমন্ত্রী নিজের জীবনের তোয়াক্কা না করে রাস্তায় নেমে মানুষের জন্য করোনা নিয়ে কাজ করেছে। আর দিলীপ ঘোষকে নিয়ে কিছু বলার নেই উনি আগে রাস্তায় নেমে মানুষের জন্য কাজ করুক। 

রাজ্যপালের ব্যাপারে আমি কিছু বলতে চাই না ।ওনার ব্যাপারে আমি ক্লান্ত ।উনি যদি নিজেকে রাজনৈতিকভাবে ব্যবহার করে তাহলে আমার আর কিছু বলার নেই আমি ওনার ব্যাপারে কোন কথা বলতে চাই না।

Share this article
click me!