সাধন পান্ডের ঘরে করোনা, কার শরীরে সংক্রমণ

  • রাজ্য়ের শাসক দলের মন্ত্রীর ঘরে করোনার সংক্রমণ
  • করোনা আক্রান্ত রাজ্য়ের ক্রেতা সুরক্ষা মন্ত্রীর স্ত্রী
  •  কদিন আগেই শোকের খবর আসে তার পরিবারে
  •  করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় শ্যালকের
     

Asianet News Bangla | Published : Jul 14, 2020 2:48 PM IST

এবার রাজ্য়ের শাসক দলের মন্ত্রীর ঘরে করোনার সংক্রমণ। করোনা আক্রান্ত হয়েছেন রাজ্য়ের ক্রেতা সুরক্ষা মন্ত্রী সাধন পান্ডের স্ত্রী।  সূত্রের খবর, কদিন আগেই শোকের খবর আসে তার পরিবারে। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় শ্যালকের। তারপরই তার স্ত্রী'র শরীরে করোনা ধরা পড়েছে।

রাজ্য়ের সাম্প্রতিক করোনা চিত্র বলছে, এর আগে রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু করোনায় আক্রান্ত হন। বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরে অবশ্য সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি। যদিও বাড়ির মুখ দেখতে পারেননি তৃণমূলের আরেক বিধায়ক তমোনাশ ঘোষ। 

কদিন আগে দলের আমফান দুর্নীতির সঙ্গে যুক্ত নেতাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথা বলেন সাধন পান্ডে। যদিও ঘাসফুল ব্রিগেডের এই বক্তব্য লোক দেখানো বলে মন্তব্য করেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন,সব জেনেও না জানার  ভান করছেন প্রশাসন। দল থেকে তাড়িয়ে কী হবে। দম থাকলে দলের দুর্নীতিগ্রস্তদের বিরুদ্ধে এফআইআর করুক মমতার সরকার।

সাধনবাবু বলেন, ত্রাণের দুর্নীতিকারাদের পার্টি শাস্তি দিক। পাশাপাশি তাদের বিরুদ্ধে এফআইআর করা হোক। আমার মতে, দুর্নীতিগ্রস্থদের দল থেকে বের করে দেওয়াটাই শেষ কথা নয়। তাদের বিরুদ্ধে মামলা করা হোক। তবে এই প্রথমবার নয়, অতীতেও আমফান নিয়ে পুরসভার সমালোচনা করেছিলেন তৃণমূলের এই নেতা। যা নিয়ে দলে শোকজের মুখে পড়তে হয় তাকে।

Share this article
click me!