TMC Panchayet Pradhan: অন্তঃসত্ত্বার পেটে লাথি তৃণমূলের পঞ্চায়েত প্রধানের, ব্যাপক উত্তেজনা খানাকুলে

কাঠগড়ায় খোদ তৃণমূলের পঞ্চায়েত প্রধান আসিক ইকবাল। অন্তঃসত্ত্বা ছাড়াও তার স্বামী শ্বশুর, শাশুড়ি ও দেওরকেও বেধড়ক পেটানো হয় বলে অভিযোগ। এই ঘটনায় ব্যাপাক চাঞ্চল্য ছড়িয়েছে খানাকুলে।

Jaydeep Das | Published : Jan 2, 2022 7:54 AM IST

খানাকুলে পঞ্চায়েত(Khanakul Panchayat) প্রধানের ফরমান না মানার অভিযোগে অন্তঃসত্ত্বার পেটে লাথি মারার অভিযোগ উঠল। কাঠগড়ায় খোদ তৃণমূলের পঞ্চায়েত প্রধান(Trinamool panchayat pradhan) আসিক ইকবাল। অন্তঃসত্ত্বা ছাড়াও তার স্বামী শ্বশুর, শাশুড়ি ও দেওরকেও বেধড়ক পেটানো হয় বলে অভিযোগ। এই ঘটনায় ব্যাপাক চাঞ্চল্য ছড়িয়েছে খানাকুলে। এদিকে রীতিমতো আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলাকে প্রথমে খানাকুল প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে(Khanakul Primary Health Center) ভর্তি করা হয়। সেখান থেকে থেকে আরামবাগ হাসাপাতালে(Arambagh Hospital) ভর্তি করা হয় তাকে। পরবর্তীতে অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে বর্ধমানে(Bardhaman) রেফার করা হয় বলে জানা যাচ্ছে। তবে তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই অস্বীকার করেছেন অভিযুক্ত পঞ্চায়েত প্রধান। তাঁর বিরুদ্ধে পাল্টা চক্রান্তের তত্ত্ব খাড়া করেছেন তিনি।

এদিকে স্থানীয়দের দাবি, দীর্ঘদিন ধরেই এলাকায় একাধিক অপকর্ম করে বেড়াচ্ছেন স্থানীয় পঞ্চায়েত প্রধান। নিজের কার্যকালাপেই কার্যত ত্রাস হয়ে উঠেছেন গোটা এলকায়। তার কথা না শুনলেই স্থানীয়দের উপর আক্রমণ করেন বলে অভিযোগ। প্রায়শই মারধর করেন এলাকার বাসিন্দাদের। এমনকী তার ফরমানের ভয়েই কার্যত জু জু হয়ে থাকেন স্থানীয়রা। এই নিয়ে ক্ষোভ থাকলেও সাহস করে কখনও কেউ কিছু করে উঠতে পারেননি। তবে এদিন ভেঙে যায় সব বেড়া। এদিকে এদিনের ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে নির্যাতিতাকে বলতে শোনা যায়, প্রায়ই আমার স্বামীকে মারধর করেন উনি। এদিনও আমার স্বামীকে মারতে আসে। গায়েও হাত তোলে। আমি ছাড়াতে গেলে আমার পেটে লাথি মারেন।

আরও পড়ুন-বাংলার পর মমতার নজরে দিল্লি জয়, জন্মদিনের আবহে ফিরে দেখা ‘দিদির’ রাজনৈতিক উত্থান

আহত মহিলার স্বামী আক্রান্ত আমিরুল ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, বাড়িতে এসেই আমার স্ত্রীকে পেটে লাথি মারে। আমার মাকে লাথি মারে। কিন্তু আমাদের কেন মারছে আমারা নিজেরাও জানিনা। ওনার দাবি ওনার সঙ্গে সবসময় থাকতে হবে। কথা না শুনলেই চলে অত্যাচার।স্থানীয়দের দীর্ঘদিনের অভিযোগ, নিজের ক্ষমতা ধরে রাখার জন্য এলাকায় ভয়ের পরিবেশ তৈরি করেন ওই প়ঞ্চায়েত প্রধান।  যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন পঞ্চায়েত প্রধান আসিক ইকবাল। ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানান, আমার বাড়ির আমিরুলের বাড়ি পাশাপাশি। সম্পর্কে ও আমার আত্মীয় হয়। আজ সকালে ওরা নিজেরাই এদের মাকে মারধর করছিল। ঘটনা দেখে আমি ছুটে যাই। কিন্তু আমি প্রতিবাদ করতে গেলে আমার উপর উল্টে চড়াও হয় ওরা। ওর মা-বাবা সব সত্যি জানে। এখন ঘুরিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা প্রচার চালাচ্ছে। বৌমা কোথায় ছিল আমি দেখইনি। আমার নামে অপ্রচার চালাতেই এই কাজ করছে ওরা।

Share this article
click me!