অর্পিতা মুখোপাধ্যায়ের পার্কিং লটটিও ‘বেআইনি’! এবার শুরু নতুন জলঘোলা

অর্পিতার টালিগঞ্জের আবাসনে বেআইনি পার্কিং লট অবিলম্বে ভাঙবে রাজ্য দমকল দফতর। আবাসিকদের অভিযোগ, ক্ষমতার প্রভাব খাটিয়েই অর্পিতা তৈরি করিয়েছিলেন নিজের বেআইনি পার্কিং লটটি। বিষয়টি নিয়ে দ্রুত পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত।

Sahely Sen | / Updated: Aug 09 2022, 09:57 PM IST

পশ্চিমবঙ্গের এসএসসি পরীক্ষায় শিক্ষক নিয়োগের দুর্নীতি মামলায় আপাতত জেল হেফাজতেই দিন কাটছে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের। টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথের বিলাসবহুল আবাসন ছেড়ে আপাতত ঠিকানা হাজত। আর এরই মধ্যে জানা যাচ্ছে যে, ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ডায়মন্ড সিটি সাউথ আবাসনে অর্পিতার গাড়ি রাখার পার্কিং।

স্থানীয় সূত্রে খবর, আবাসনের নিয়ম উপেক্ষা করেই তৈরি করা হয়েছিল ওই পার্কিংটি। অর্পিতা মুখোপাধ্যায় নাকি জোরালো প্রভাব খাটিয়ে কংক্রিট এবং লোহা দিয়ে পাকাপাকিভাবে পার্কিং-এর জায়গাটি তৈরি করিয়ে নিয়েছিলেন। সেই কারণেই, এই পার্কিংটি অবশেষে ভেঙে ফেলার সিদ্ধান্ত নিয়েছে রাজ্যের দমকল দফতর।

দক্ষিণ কলকাতার ডায়মন্ড সিটি সাউথ আবাসনের ভিতরে অর্পিতার গাড়ি পার্কিং-এর জায়গাটিতে দেখা গিয়েছে, ওপরে ছাদ ঢালাই করা। তারও ওপরে দেওয়া রয়েছে লোহার রেলিং। সেই রেলিঙের ওপর আবার ছোট ছোট গাছের টব বসানো রয়েছে। অথচ, আবাসনের অন্যান্য আবাসিকদের পার্কিং-এর যে জায়গাগুলি রয়েছে, সেগুলোর ওপরে দেওয়া রয়েছে টিনের শেড।  সূত্রের খবর, নিজের প্রভাব খাটিয়েই এরকম নিয়মবিরুদ্ধভাবে নিজের গাড়ি পার্কিং-এর জায়গাটি পাকাপাকি করে নিয়েছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। আরও জানা গিয়েছে যে, বিষয়টি নিয়ে বাসিন্দাদের তরফ থেকে এর আগেও অভিযোগ তোলা হয়েছিল। কিন্তু, এখন এ নিয়ে ক্যামেরার সামনে মুখ খুলতে চান না কোনও আবাসিক।

জানা গিয়েছে, আবাসনের যে টাওয়ারের পাশে এই পার্কিং-এর জায়গাটি তৈরি করা হয়েছে, ওখানকার বিল্ডিং-এর দেওয়াল ফুটো করে লোহার বিমগুলি লাগানো হয়েছিল। এইভাবে তৈরি হওয়া পাকাপাকি পার্কিং-এর জায়গা এবার ভেঙে দেওয়া হবে দমকলের তরফে। আগামী কয়েকদিনের মধ্যেই এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে বলে সূত্রের খবর।

উল্লেখ্য, এই ডায়মন্ড সিটি সাউথ আবাসনেই অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল কোটি টাকার পাহাড়। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হানায় তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছিল মোট ২১ কোটি ৯০ লক্ষ টাকা। তার সঙ্গে পাওয়া গেছিল প্রচুর পরিমাণে সোনা, গয়না এবং বিদেশি মুদ্রা। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট দাবি করেছে, এই অর্পিতা মুখোপাধ্যায় রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়ের ঘনিষ্ঠ।

দুর্নীতি মামলায় অন্যতম প্রধান অভিযুক্ত অর্পিতা যখন কয়েদখানায়, ঠিক তখনই তাঁর টালিগঞ্জের ফ্ল্যাটে হানা দিতে চলেছে দমকল দফতরের কর্মীরা। ভাঙা হতে চলেছে অর্পিতার বেআইনি পার্কিং লট।

জানানো হয়েছে, অর্পিতার টালিগঞ্জের আবাসনে বেআইনি পার্কিং লট অবিলম্বে ভাঙবে রাজ্য দমকল দফতর। আবাসিকদের অভিযোগ, ক্ষমতার প্রভাব খাটিয়েই অর্পিতা তৈরি করিয়েছিলেন নিজের বেআইনি পার্কিং লটটি। বিষয়টি নিয়ে দ্রুত পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত। 



আরও পড়ুন-
'জীবনের ওঠাপড়া গায়ে লাগে না', বোরোলিন দেখিয়ে কেন এমন কথা বললেন কুণাল ঘোষ
মহানায়ক সোহমের সঙ্গে অভিনয় করেছিলেন মহাচোর অর্পিতা , ভাইরাল ভিডিও নিয়ে হাসির ধুম সোশ্যাল মিডিয়ায়
“এ জীবনে আর কী আছে?” ভাবলেশহীন মুখে প্রেসিডেন্সি জেলে প্রবেশ করলেন তৃণমূলের এককালের দুঁদে নেতা

Read more Articles on
Share this article
click me!