পুজোর আগে দাগহীন ত্বক পেতে ভরসা রাখুন ভিটামিন সি-র ওপর, জেনে নিন কীভাবে মিলবে উপকার

যারা পুজোয় সকলের নজর কাড়তে চান, টিপস রইল তাদের জন্য। পুজোর আগে দাগহীন ত্বক পেতে ভরসা রাখুন ভিটামিন সি-র ওপর, জেনে নিন কীভাবে মিলবে উপকার।

 

Sayanita Chakraborty | Published : Sep 5, 2024 8:46 AM IST / Updated: Sep 10 2024, 06:17 PM IST

সারা বছর ধরে অপেক্ষা চলে পুজোর কটা দিনের জন্য। এই কদিন সবার থেকে সুন্দর দেখানো দরকার। পুজোর এই কদিন ফ্যাশনের দিক দিয়ে যেমন সকলকে টেক্কা দিতে হবে, তেমনই টেক্কা দিতে হবে সৌন্দর্যের দিক থেকে- এই মন্ত্র মেনে চলেন অনেকেই। যারা পুজোয় সকলের নজর কাড়তে চান, টিপস রইল তাদের জন্য। পুজোর আগে দাগহীন ত্বক পেতে ভরসা রাখুন ভিটামিন সি-র ওপর, জেনে নিন কীভাবে মিলবে উপকার।

 

Latest Videos

অ্যালোভেরা ও ভিটামিন সি ক্যাপসুল

ব্যবহার করতে পারেন অ্যালোভেরা ও ভিটামিন সি ক্যাপসুল। অ্যালোভেরা গাছের পাতা কেটে জেল বের করে নিন। তার ব্লেন্ড করে নিন। সঙ্গে মেশান ভিটামিন সি ক্যাপসুল। এবার ত্বকে লাগান। শুকিয়ে গেলে ঘষে ধুয়ে নিন। ত্বকে আসবে জেল্লা। দূর হবে সকল দাগ।

ফেসওয়াসে ভিটামিন সি ক্যাপসুল

ফেসওয়াসের সঙ্গে ভিটামিন সি ক্যাপসুল মিশিয়ে মাখতে পারেন। ফেসওয়াসে ২ ফোঁটা ভিটামিন সি নিন। ক্যাপসুল কেটে ভিটামিন সি তেল বের করে নিন। তা ত্বকে লাগান। প্রতিদিনের মতো ফেসওয়াস ব্যবহার করুন। এতেই মিলবে উপকার।

দুধ ও পাতিলেবুর রস

পাতিলেবু ভিটামিন সি-তে পূর্ণ। যা ত্বকের জন্য বেশ উপকারী। একটি পাত্রে দুধ নিন। তাতে পাতিলেবুর রস মেশান। দুধ ও পাতিলেবুর রস মিশিয়ে প্যাক বানান। তা ত্বকে লাগান। শুকিয়ে গেলে ধুয়ে নিন। এতে ত্বকে আসবে জেল্লা। তেমনই ট্যান দূর হবে।

পাতিলেবুর রস

পাতিলেবুর রস সরাসরি ত্বকে লাগাতে পারেন। অনেক সময় কোনুই কিংবা ঘাড়ে কালো ছোপ থাকে। সেক্ষেত্রে এই রস সেখানে লাগান। শুকিয়ে গেলে ধুয়ে নিন। এতে মিলবে উপকার।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

জলের তোড়ে চোখের সামনে তলিয়ে গেল বাইক, অল্পের জন্য রক্ষা পেলেন দুই বাইক আরোহী | Viral Video | Flood
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
এখনও কী চলবে জুনিয়র ডাক্তারদের অবস্থান? দেখুন কী বললেন তাঁরা | R G Kar Protest
ভাসছে ঘাটাল, ভাঙছে একের পর এক বাড়ি, প্রশাসনের দিকে অভিযোগের আঙুল | Ghatal News Today