Viral Video: অষ্টমীর মেক-আপ টিপসের ভিডিও, মানলে ক্ষতি আর দেখলে মজা

দেব-পলি নামের ফেসবুক গ্রাহক এই ভিডিও শেয়ার করেছেন। যেখানে এক পুরুষ মেয়েদের মত পোশাকে মেকআপ নেওয়ার টিপস দিচ্ছেন।

 

Saborni Mitra | Published : Oct 19, 2023 6:20 PM IST / Updated: Oct 20 2023, 05:36 PM IST

পুজোরা ঢাঁকে কাঠি পড়েছে। প্রতিমা দেখার তোড়জোড় শুরু হয়েছে। অনেকে আবার বেরিয়ে পড়েছেন। কিন্তু শেষ মুহুর্তের টাচআপ এখনও বাকি করেছে। তারই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিও নিয়ে উত্তাল নেটমাধ্যম। একাধিক মজার ভিডিওগুলির মধ্যে এটিও একটি। দেখলে আপনি না হেসে পারবেন না। এখানে বিশেষত অষ্টমীর মেক-আপ নিয়েই কথা বলা হয়েছে।

দেব-পলি নামের ফেসবুক গ্রাহক এই ভিডিও শেয়ার করেছেন। যেখানে এক পুরুষ মেয়েদের মত পোশাকে মেকআপ নেওয়ার টিপস দিচ্ছেন। আরও পাঁচটা মেক-আপ চ্যানেলের মতই। তবে এর কায়দা বড়ই অদ্ভুত। কিভাবে মেক-আপ করতে হবে পুজোর দিনগুলিতে তারই টিপস দিয়েছেন। তবে ভিডিওর শুরুতেই মজার ছলে নিজেকে উরফি জাভেদের ভাই বরফি হিসেবে তুলে ধরেছেন। তবে কায়দা বড়ই অদ্ভুত।

মেক-আপ মানেই সব কিছুই। ফেসপাউডার থেকে লিপস্টিক, এমনতি টিপ কী করে পরতে হবে তারও টিপস দিয়েছেন উরফির ভাই বরফি। বিবাহিত মহিলাদের জন্য অবশ্যই রয়েছে সিঁদুর পরার টিপস। তবে মেক-আপ পরে, ভিডিওর শুরুতেই বলা হয়েছে এইভাবে মেকআপ নিলে যেসব মহিলারা একা রয়েছে তারা অবশ্যই দোকা হয়ে যাবে। বস্তা হল হ্যান্ডলুম।

পুজো মানেই কিন্তু এখনও অনেকের কাছে। পুজো মানে প্রত্যেকটি এখনও চায় তাকে যেন সুন্দর দেখতে লাগে। তার দিকে যেন ফিরে তাকায় একাধিক পুরুষ। কিন্তু যারা এখনও এটাই চান তারা কিন্তু ভুলেও উরফির ভাই বরফির মেক-আপ টিপস গ্রহণ করবেন না। গ্রহণ করলেই সর্বনাস। তবে পুজোর দিনে এই ভিডিও দেখে মন ভাল করতেই পারেন।

Read more Articles on
Share this article
click me!