Christmas 2023 Secret Santa: চটপট দেখে নিন একেবারে সাশ্রয়ী কয়েকটি 'সিক্রেট সান্তা' উপহারের তালিকা

কর্মক্ষেত্রে বা আপনার বন্ধুদের মধ্যে, এটিই সিক্রেট সান্তা ঐতিহ্যকে জনপ্রিয় করে তোলে। রইল ৫ সাশ্রয়ী মূল্যের সিক্রেট সান্তা উপহার ধারনা।

 

deblina dey | Published : Dec 14, 2023 10:31 AM IST / Updated: Dec 14 2023, 04:25 PM IST

সিক্রেট সান্তা হল বড়দিনের একটি উপহার দেওয়ার প্রথা যা ক্রিসমাস উৎসবকে সমৃদ্ধ এবং আকর্ষণীয় করে তোলে। আপনি গোপনে যে গিফটি ক্রিসমাস ট্রি-এর নীচে রাখতে যাচ্ছেন এবং নিজের জন্য খুঁজেতে যাচ্ছেন! কর্মক্ষেত্রে বা আপনার বন্ধুদের মধ্যে, এটিই সিক্রেট সান্তা ঐতিহ্যকে জনপ্রিয় করে তোলে। রইল ৫ সাশ্রয়ী মূল্যের সিক্রেট সান্তা উপহার ধারনা।

ক্রিসমাস হল বছরের সবচেয়ে আশ্চর্যজনক সময়, আলো, উষ্ণতা, আশা এবং আনন্দের উৎসব। যদিও কেনাকাটার মধ্যে আপনার প্রিয়জনদের উপহার দেওয়ার জন্য প্রচুর ক্রিসমাস উপহার রয়েছে। তবে এর মধ্যে সিক্রেট সান্তা উপহার দেওয়ার ঐতিহ্য বহু পুরানো। এই নিয়ম উত্সবের উত্সাহ বাড়ানোর জন্য করা ।

স্কার্ফ এবং মাফলার- শীতের মৌসুমে হালকা স্কার্ফ এবং মাফলার গিফট বা মাফলার হিসেবে খুব ভালো। এগুলি কেবল একটি প্রয়োজনীয়তাই নয় বরং একটি উল্লেখযোগ্য আনুষঙ্গিক জিনিস যা কোনও পোশাক বা লুক উন্নত বদলে দিতে পারে। ঠান্ডা আবহাওয়া আসার সঙ্গে সঙ্গে একটি সুন্দর স্কার্ফ বা মাফলার আপনার প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য একটি চমৎকার গিফট হতে পারে।

পারফিউম- পারফিউম সব সময় একটি ভাল উপহার। কারণ প্রত্যেকের জন্য এটি দরকারী। একটি ভাল সুগন্ধী শুধুমাত্র সুবাস প্রদান করে না বরং মুডও উন্নত করে। এটি আত্মবিশ্বাস তৈরি করতে সাহায্য করে এবং আপনাকে আকর্ষণীয় করে তোলে।

ব্যাগ- ব্যাগও একটি প্রয়োজনীয় এবং একটি সুন্দর উপহার বটে। যা যে কোনও পোশাকের সঙ্গে মানানসই। ব্যাগ পুরুষ এবং মহিলা উভয়ের জন্যই এর অসংখ্য ডিজাইন রয়েছে যা খুব সুন্দর একটি উপহার।

পানীয়- সবচেয়ে জনপ্রিয় সিক্রেট সান্তা উপহারের আইডিয়াগুলির মধ্যে রয়েছে স্টাইলিশ কফি মগ, বোতল বা চশমা। আপনার প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য বিভিন্ন আকার এবং স্টাইলে উপলব্ধ পছন্দ সহ প্রত্যেকের জন্য কিছু না কিছু রয়েছে।

রুপচর্চার উপাদান- মেকআপ পছন্দ করে এবং এটি যথেষ্ট পরিমাণে কিনতে পছন্দ করে এমন ব্যক্তির জন্য মেকআপ একটি অন্যতম উপহার। মেকআপ সাধারণত একটি চমৎকার বিকল্প, আপনি সেরা মেকআপ আইটেমগুলির একটি সুন্দর সামান্য হ্যাম্পার তৈরি করুন বা এক-এক ধরনের কিট এবং কম্বোও কিনতে পারেন।

Read more Articles on
Share this article
click me!