নববর্ষ ও অক্ষয় তৃতীয়া উপলক্ষে সেজে উঠুন সোনার অলঙ্কারে, কারণ মজুরির উপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে সেনকো

অক্ষয় তৃতীয়া উৎসব সারা ভারত জুড়ে অত্যন্ত ধূমধামের সঙ্গে পালন করা হয়। সোনা কেনা এবং অন্যান্য মূল্যবান ধাতুতে বিনিয়োগ করার জন্য এটি খুবই শুভ সময় বলে এবং তা বাড়িতে সমৃদ্ধি নিয়ে আসে।

 

Web Desk - ANB | Published : Apr 6, 2023 9:54 AM IST / Updated: Apr 11 2023, 01:25 PM IST

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস আসন্ন শুভ অক্ষয় তৃতীয়া উপলক্ষে গ্রাহকদের জন্য হীরে ও সোনার গহনাতে এক্সক্লুসিভ অফার নিয়ে এসেছে। এই উৎসব উপলক্ষে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এ শুরু হয়েছে ব্যাঙ্গেল উৎসব ২০২৩। অক্ষয় তৃতীয়া উৎসব সারা ভারত জুড়ে অত্যন্ত ধূমধামের সঙ্গে পালন করা হয়। সোনা কেনা এবং অন্যান্য মূল্যবান ধাতুতে বিনিয়োগ করার জন্য এটি খুবই শুভ সময় বলে এবং তা বাড়িতে সমৃদ্ধি নিয়ে আসে।

সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডস একটি নতুন 'শগুন কি ধুন' নামে ক্যাম্পেনও লঞ্চ করেছে। মানুষের হাতে অসীম সৃজনশীল ক্ষমতা রয়েছে।অপূর্ব গহনায় সজ্জিত সেই হাত যা শিল্প, সৌন্দর্য ও সমৃদ্ধির সূচনা করে - এই ক্যাম্পেনের মধ্য দিয়ে ফুটিয়ে তোলা হয়েছে।

এই অফারে হীরার গহনার মজুরির উপর ৫০% পর্যন্ত ছাড় এবং হীরার মূল্যের উপর ১২% ছাড় দেওয়া হচ্ছে। গ্রাহকরা ৩০০০ এর বেশি সোনা, হীরা এবং প্ল্যাটিনামের অনন্য ডিজাইনের হ্যান্ডিক্রাফট গহনার বিপুল সম্ভার থেকে নিজের পছন্দমত বেছে নিতে পারবেন, দাম শুরু ১০,০০০ টাকা থেকে। এছাড়াও সোনার গয়নার মজুরির উপর ১৫% + ৫০% ছাড় দিচ্ছে এবং প্রতি গ্রাম সোনার দামের উপর ১২৫ টাকা ছাড় থাকছে।

'শগুন কি ধুন' ক্যাম্পেনটিতে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস - এর সুন্দর শিল্পকলা প্রদর্শন করা হয়েছে সুন্দর সুন্দর হাতের বিভিন্ন ধরনের সঙ্গীত সৃষ্টির মধ্য দিয়ে। ভারতীয় রাগের উপর ভিত্তি করে তৈরি এই ফিউশন সঙ্গীত শান্তি ও সমৃদ্ধির আবাহন করে। এই সকল সূক্ষ শিল্পকর্ম সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের কারিগরদের সৃষ্টি।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর ডিরেক্টর শ্রীমতী জয়িতা সেন বলেন, "আমরা আমাদের গ্রাহকদের জন্য ব্যাঙ্গেল উৎসব শুরু করতে পেরে আনন্দিত এবং মানুষের হাতের শক্তি ও অসীম সৃজনশীলতার প্রতি সম্মান জানিয়ে এই উপলক্ষকে আমরা নতুন ক্যাম্পেন #ShagunKiDhun শুরু করেছি। আমাদের ব্যাঙ্গেলগুলি শুধুমাত্র অলঙ্কার নয়, এগুলি প্রতিটি মহিলার হাতকে অলংকৃত করার জন্য দক্ষ কারিগরদের হাতে তৈরি শিল্পকর্মের মূল্যবান নিদর্শন। আমাদের ব্যাঙ্গেল উৎসব নারীত্ব উদযাপন করে এবং সোনা, হীরা এবং প্ল্যাটিনাম এর চমৎকার ডিজাইনের হাথে তৈরী গহনা সমৃদ্ধির আবাহন করে।

Read more Articles on
Share this article
click me!