বিয়ের মরসুমে প্রচুর ডিজাইনের সম্ভার নিয়ে কিয়ারা-র সঙ্গে হাজির শহরের এই জুয়েলারি বিপনী সংস্থা

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস 'রাজওয়াড়া বিবাহ কালেকশন' নামে একটি নতুন ব্রাইডাল জুয়েলারি কালেকশন লঞ্চের কথাও ঘোষণা করেছে, যা কনের কাছে গয়নার একটি গ্ল্যামারাস এবং স্টাইলিশ সম্ভার হাজির করবে।

Web Desk - ANB | Published : Dec 19, 2022 11:52 AM IST

সদ্য লঞ্চ হওয়া এই ওয়েডিং কালেকশনের প্রচারে, কিয়ারা আডবাণীকে এমন একটি ভূমিকায় দেখা যাবে, যেমন ভাবে তাঁকে আগে কখনও দেখা যায়নি। কনের সাজে আয়নার সামনে বসে থাকা কিয়ারার লুক অনবব্য। তিনি নিজেকে সুন্দরভাবে ডিজাইন করা গয়না দিয়ে সাজিয়ে নিচ্ছেন, তখন তাঁর চোখ ধাঁধাঁনো সৌন্দর্যে আলোকিত হয়ে উঠছে চারপাশ। নতুন আত্মবিশ্বাস আর বিশ্বাসে ভর করে উঠে দাঁড়াচ্ছেন অভিনেত্রী।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, পূর্ব ভারতের সংগঠিত জুয়েলারি বিপনী বলিউডের হার্টথ্রব কিয়ারা আডবাণীকে নিয়ে একটি নতুন বিবাহ-কেন্দ্রিক প্রচারের সূচনা করেছে। এই প্রচার ভারতীয় বিবাহের জাঁকজমক এবং গ্ল্যামার তুলে ধরেছে যা সংস্কৃতি-সমৃদ্ধ ক্রিয়াকলাপ এবং আনন্দে পরিপূর্ণ। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস 'রাজওয়াড়া বিবাহ কালেকশন' নামে একটি নতুন ব্রাইডাল জুয়েলারি কালেকশন লঞ্চের কথাও ঘোষণা করেছে, যা কনের কাছে গয়নার একটি গ্ল্যামারাস এবং স্টাইলিশ সম্ভার হাজির করবে।

এই প্রচার 'রাজওয়াড়া বিবাহ কালেকশন'-এর ক্ষমতাকে নিখুঁতভাবে ব্যক্ত করেছে, যা কিয়ারার অনবদ্য ক্যারিশমায় আরও প্রাণবন্ত হয়ে উঠেছে। যা দেখে মনে হবে, এই গয়নায় সেজে কিয়ারা যেন একজন রাণীর মতো প্রতিটি হৃদয় জয় করার ক্ষমতা পেয়েছেন। নতুন এই রাজওয়াড়া বিবাহ কালেকশন হল এমন একটি সম্ভার যেখানে ভারতের সমৃদ্ধ সংস্কৃতি এবং ঐতিহ্যকে ফুটিয়ে তোলে, এমন গয়না তৈরি করতে দেশীয় কারুশিল্প ব্যবহার করা হয়েছে।

এর মধ্যে রয়েছে ফিলিগ্রি, বল এবং তারের কাজ, অ্যান্টিক, কুন্দন, পোল্কি, মীনাকারি এবং হীরার উপর চমৎকার কাজ দিয়ে তৈরি গয়না যা আভিজাত্য বা সংস্কৃতি-ঐতিহ্যের মহিমাকে তুলে ধরতে সক্ষম। কোম্পানি তার একগুচ্ছ বিশেষ অফার চালু করেছে।

৮ জানুয়ারি, ২০২৩ পর্যন্ত তার ১২৭টি শোরুম এবং অনলাইন প্ল্যাটফর্ম জুড়ে পাওয়া যাবে। বিশেষ অফারগুলির মধ্যে রয়েছে, সোনার গয়না তৈরির চার্জে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়; ডায়মন্ড জুয়েলারিতে, হীরার মূল্যের উপর ১০ শতাংশ পর্যন্ত ছাড় এবং এর মেকিং চার্জে ৫০ শতাংশ ছাড় + একটি বিশেষ উপহার (৯০০০ টাকা মূল্যের ডায়ামন্ডের দুল), এখানে প্ল্যাটিনাম জুয়েলারির অফারে রয়েছে, এর মেকিং চার্জে ২০ শতাংশ পর্যন্ত ছাড়।

Share this article
click me!