শীতের পোশাকে আনুন ট্রেন্ডি ফ্যাশনের ছোঁয়া, এই ৯টা টিপসে হয়ে উঠুন নজরকাড়া

আপনি যদি শীতকালে নিজেকে স্টাইলিশ দেখাতে চান তবে আপনাকে কিছু ফ্যাশন টিপস অনুসরণ করতে হবে। ছেলে হোক বা মেয়ে, শীত এলেই প্রথম চিন্তা থাকে ভারী সোয়েটার পরেও কীভাবে ফ্যাশনেবল থাকা যায়। সেই প্রশ্নের উত্তরে রইল ৯টা টিপস।

Parna Sengupta | Published : Nov 30, 2023 10:49 AM IST

19

শীতকালে লেয়ারিং কাপড় পরা অন্যতম স্টাইলিশ উপায়। আপনি ভাল মানের উপাদান দিয়ে তৈরি সোয়েটার, জ্যাকেট, শাল এবং লম্বা হাতা টি-শার্ট ব্যবহার করে সবার নজর কাড়তে পারেন।

29

শীতকালে, সঠিক গয়না বাছাই আপনার স্টাইলকে বাড়িয়ে তুলতে পারে। সোয়েটার বা জ্যাকেটের আড়াল থেকে উঁকি মারা মানানসই গয়না, আপনার সাজকে সম্পূর্ণ করে তুলতে পারে।

39

স্টাইলিশ এবং উষ্ণ জ্যাকেট বেছে নিন যা আপনার পোশাকের পরিপূরক এবং আপনাকে গরম অনুভব করায়। আপনি লম্বা জ্যাকেট, বড় আকারের কোট বা উলের কোট বেছে নিতে পারেন।

49

স্টাইলিশ বুট বেছে নেওয়া শীতের ফ্যাশানে দারুণ অপশন। এই বুট আপনার চেহারাকে আকর্ষণীয় করে তুলতে পারে। আপনি উঁচু টপ বুট বেছে নিয়ে ঠান্ডা বাতাস এড়াতে পারেন।

59

শীতকাল রঙিন রংয়ের সমাহারের ঋতু। বিভিন্ন রং ব্যবহার করে আপনি আপনার পোশাককে আরও আকর্ষণীয় করে তুলতে পারেন। ঠান্ডা আবহাওয়ার মধ্যেও রঙিন পোশাক উপভোগ করুন।

69

সোয়েটার এবং কার্ডিগানগুলি শীতকালে স্টাইলিশ দেখতে একটি দুর্দান্ত উপায়। এগুলি জিন্স, ট্রাউজার্স বা স্কার্টের সাথে একত্রিত করে পরা যেতে পারে।

79

স্টাইলিশ ও ঝকঝকে টুপি, যেমন বেরেট, ফেডোরাস বা বিনি, আপনার শীতের ফ্যাশনকে বেশ অন্য মাত্রা দিতে পারে।

89

আপনি ভাল মানের শাল এবং স্কার্ফ ব্যবহার করে আপনার চেহারাকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যেতে পারেন।

99

শীত মৌসুমে বেছে নিন ভাইব্র্যান্ট কালারস। এতে কম খরচে বেশি স্টাইলিশ দেখাতে পারেন। মেরুন, নেভি ব্লু, হান্টার গ্রিন, এবং উজ্জ্বল হলুদ রং এই ঋতুতে সুন্দর দেখায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos