করোনা যুদ্ধে লড়াই করতে কলকাতা পুলিশকে সাহায্য, সুরক্ষা সরঞ্জাম দান করল কলতাকার এই স্বর্ণ ব্যবসায়ী সংস্থা

  • করোনার সঙ্গে প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই করছে পুলিশ বাহিনী
  • কলকাতা পুলিশও এই বিষয়ে অগ্রণী ভূমিকা পালন করে চলেছে
  • সাধারণত নাগরিককে সুস্থ রাখতে করোনার মুখোমুখি হয়ে লড়াই চালিয়ে যাচ্ছে
  • কলকাতা পুলিশে কর্মীদের স্বাথ্য সুরক্ষার কথা চিন্তা করে সাহায্যের হাত বাড়িয়েছে এই সংস্থা

deblina dey | Published : Jun 15, 2020 10:18 AM IST / Updated: Jun 15 2020, 03:53 PM IST

কোবিড -১৯ মহামারির সঙ্গে প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই করছে পুলিশ বাহিনী। কলকাতা পুলিশও এই বিষয়ে অগ্রণী ভূমিকা পালন করেছে। যাতে সাধারণত নাগরিক সুস্থ থাকে তাঁরা বাইরে থেকে এই মহামারির মুখোমুখি হয়ে লড়াই চালিয়ে যাচ্ছে। এই কাজে তাঁদের সুরক্ষার কথা মাথায় রেখে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে শহরের স্বনামধণ্য এক স্বর্ণ ব্যবসায়ী সংস্থা। সেনকো গোল্ড এবং ডায়মন্ডস এর তরফ থেকে কলকাতা পুলিশে কর্মীদের স্বাথ্য সুরক্ষার কথা চিন্তা করে সাহায্যের হাত বাড়িয়েছে। তাই স্বাথ্য সুরক্ষা সরঞ্জাম হিসেবে পিপিই কিটস, হেড শিল্ড, মাস্কস, ইন্ডাস্ট্রিয়াল গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার, জীবাণুনাশক স্প্রে মেশিন প্রদান করেছে কলকাতা পুলিশকে। 

 

স্বর্ণ ব্যবসায়ী সংস্থার সিএমডি  শংকর সেন এবং ইডি শুভঙ্কর সেন এই সুরক্ষা সরঞ্জামগুলি তুলে দেন আইপিএস, জয়েন্ট কমিশনার অফ পুলিশ (সদর দফতর); শ্রী দিলীপ বন্দ্যোপাধ্যায়, আইপিএস , ওএসডি , জয়েন্ট কমিশনার অফ  পুলিশ (ইন্টেলিজেন্স) এবং শ্রী দীপ নারায়ণ গোস্বামী, আইপিএস, জয়েন্ট কমিশনার অফ পুলিশ , স্পেশাল ব্রাঞ্চ (সুরক্ষা) এর হাতে। 

 

 

এর আগেও এই সংস্থা কলকাতা পৌরসংস্থাকে পিপিই, স্যানিটাইজেশন এবং সুরক্ষা কিট দান করেছিল। এর পাশাপাশি পিএম কেয়ারস তহবিল এবং পশ্চিমবঙ্গ রাজ্য জরুরী ত্রাণ তহবিলের জন্য একত্রে দেড় কোটি টাকা অনুদানও দিয়েছিল। যার মধ্যে ২৫০০ এর বেশি গ্রূপ কর্মচারীর এক দিনের বেতনের অনুদানের পাশাপাশি এই সংস্থার ফ্র্যাঞ্চাইজিদের অনুদানও  অন্তর্ভুক্ত ছিল।

Share this article
click me!