Happy Diwali Wish - দীপাবলির সেরা ১৫টা শুভেচ্ছা যা আপনাকে প্রিয়জনকে পাঠাতে উৎসাহ দেবে

দীপাবলিকে ঘিরে চলে শুভেচ্ছার আদান-প্রদান। প্রিয়জনকে কী ধরনের শুভেচ্ছা পাঠাবেন- তা এখন আপনার হাতের মুঠোয়। দেখে নিন দীপাবলির শুভেচ্ছা থেকে শুরু করে নানা ধরনের শুভেচ্ছা ভরা ছবি এবং হোয়াটসঅ্যাপ মেসেজ- যা আপনাকে দেবে একটা ভাবনা। তাই দেরি না করে আপনি আপনার প্রিয়জনকে পাঠিয়ে দিতে পারেন এইসব শুভেচ্ছা বার্তা। 

Asianet News Bangla | Published : Nov 4, 2021 2:55 AM IST / Updated: Nov 04 2021, 08:32 AM IST

দীপাবলি (Happy Diwali 2021) মানেই আলোর রোশনাই আর আনন্দে ভরা একটা দিন। এই দিনটিকে ঘিরে এক প্রবল আনন্দে মেতে ওঠে আসমুদ্র হিমাচল (India Celebrates Diwali)। দীপাবলির এহেন দিনে শুভেচ্ছা বিনিময় একটা গুরুত্বপূর্ণ বিষয় (Happy Diwali Wish Message)। বিশেষ করে স্মার্টফোনের এই জামানায় দীপাবলির শুভেচ্ছার আদান-প্রদান অতি জনপ্রিয় (Happy Diwali Wish For Smartphone Users)। দীপাবলি-কে ঘিরে কী ধরনের শুভেচ্ছার বিনিময় হচ্ছে তা দেখে নিন একনজরে। হতে পারে এরমধ্যে কোনও শুভেচ্ছা হয়তো আপনার ভালোও লেগে যেতে পারে আর তা আপনি আপনার প্রিয়জনের উদ্দেশে পাঠিয়ে দিতে পারেন। দীপাবলির সঙ্গে সঙ্গে এদিনটাতে কালীপুজো। ফলে এখানে এমনকিছু শুভেচ্ছা বার্তা ও ছবি দেওয়া হচ্ছে যা হয়তো আপনার উৎসব উদযাপনের আনন্দটাকে আরও বাড়িয়ে তুলবে। 

হ্যাপি দিওয়ালি ২০২১ বা শুভ দীপাবলি ২০২১ (Happy Diwali 2021 Or Happy Dipavali 2021) -- আলোয় ভরে ওঠুক আপনার ঘর (Happy Diwali Wish)
আজ আপনার সংসারে বর্ষিত হোক আলোর রোশনাই-এর শুভেচ্ছা, দেবী মা-লক্ষীর কৃপায় আপনার গৃহ আজ ভরে ওঠুক সম্পদের প্রাচুর্যে, মা-লক্ষীর আপনার গৃহে তাঁর সমস্ত আশীর্বাদ নিয়ে বাস করুক, আপনার জীবনের যাবতীয় সমস্যার অবসান হোক, আপনাকে এবং আপনার পরিবারকে শুভ দীপাবলির আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। 

হ্যাপি দিওয়ালি ২০২১ বা শুভ দীপাবলি ২০২১ (Happy Diwali 2021 Or Happy Dipavali 2021) -- আলোর দীপশিখায় আজ ভরে ওঠুক চারপাশ, বিশ্ব আজ জেগে ওঠুক আলোর আরাধনায় (Happy Diwali Wish)
প্রদীপের জ্বলন্ত শিখায় ভরে উঠুক চারপাশ, দিকচক্রবাল থেকে ধ্বনিত হোক মা-চামুণ্ডার বাণী- যা সকলকে দেবে শক্তি ও জ্ঞানের আলো, বিশ্ব চরাচরে আজ ধ্বনিত হোক আলোক দীপের মঞ্জরি, সমস্ত অন্ধকারে অবসান হয়ে জীবন হয়ে ওঠুক আলোকময়, মানুষ আজ জেগে উঠুক অন্তরাত্মার ধ্বনিত আহ্বানে, ভালো থাকুন-সুখে থাকুন, আলোর এই উৎসবে মেতে ওঠুন,  আপনাকে এবং আপনার পরিবারকে শুভ দীপাবলির আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। 

হ্যাপি দিওয়ালি ২০২১ বা শুভ দীপাবলি ২০২১ (Happy Diwali 2021 Or Happy Dipavali 2021) - দীপশিখার আলোয় জীবন হয়ে ওঠুক সদা হাস্যময় (Happy Diwali Wish)
জীবনের গ্লানি-ক্লান্তি-র আজ হোক অবসান, দীপের আলোয় আপনার জীবনের প্রতিটা কোণা পাক পূর্ণতা, মুছে যাক সমস্ত ব্যাথা-যন্ত্রণা, আলোর রোশনাই-এ আপনার মুখ হয়ে ওঠুক উজ্জ্বল এবং সদাহাস্যময়। আপনাকে এবং আপনার পরিবারকে শুভ দীপাবলির আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা।  

Share this article
click me!