শুধু গভীর চুম্বন নয়, সঙ্গে এই কয়টি উপহার আরও স্পেশ্যাল করে তুলবে দিনটি

কিসের মধ্যে দিয়ে শুধু যে ভালোবাসার প্রকাশ করা হয় এমন নয়, সঙ্গে কারও প্রতি বিশ্বাস, সম্মান, যত্ন, স্নেহ, সুরক্ষার অনুভূতির প্রকাশ করা হয়ে থাকে। আজ মনের মানুষকে শুধু কিস করলেই হল না, সঙ্গে দিনটি উদযাপন করতে তাকে উপহার দিন। রইল কয়টি উপহারের (Gift)) হদিশ। এই কয়টি উপহার দিনটিকে আরও স্পেশ্যাল (Special) করে তুলবে।

Sayanita Chakraborty | Published : Feb 13, 2022 8:12 AM IST / Updated: Feb 13 2022, 01:45 PM IST

আজ ভ্যালেন্টাইন্স উইকের সপ্তম দিন। রোজ ডে, কিস ডে (Kiss Day), টেডি ডে (Teddy day), প্রমিস ডে (Promise day), হাগ ডে (Hug Day)-র পর এবার কিস ডে পালনের পালা। কিসের মধ্যে দিয়ে শুধু যে ভালোবাসার প্রকাশ করা হয় এমন নয়, সঙ্গে কারও প্রতি বিশ্বাস, সম্মান, যত্ন, স্নেহ, সুরক্ষার অনুভূতির প্রকাশ করা হয়ে থাকে। আজ মনের মানুষকে শুধু কিস করলেই হল না, সঙ্গে দিনটি উদযাপন করতে তাকে উপহার দিন। রইল কয়টি উপহারের (Gift)) হদিশ। এই কয়টি উপহার দিনটিকে আরও স্পেশ্যাল (Special) করে তুলবে। 

লাল লিপস্টিক পিলো উপহার দিতে পারেন মনের মানুষকে। কিস ডে (Kiss Day) পালন করতে একটি অনন্য উপহার দিন। প্রেমিকার মন কাড়তে উপহার দিন সবার আগে। একটি বড় মাপের লাল লিপস্টিক পিলো দিন তাকে। একেবারে অন্য রকম হবে দিনটি। 

আজ এই বিশেষ দিয়ে আংটি উপহার দিতে পারেন। ফুল আর কাস্টমাইজ রিং উপহার দিন। এই আংটি আজকের দিনটা অন্য রকম করে তুলবে আজকের দিনটি। আজ কোনও রেস্তোরাঁয় যাওয়ার প্ল্যান করুন। সম্ভব হলে ক্যান্ডেল লাইট ডিনারে যান দুজনে। সেখানে গিয়ে তার হাতে পরিয়ে দিন এই কাস্টমাইজ আংটি। অন্য রকম হবে ভ্যালেন্টাইন্স উইক

ফুলের বুকে উপহার দিন মনের মানুষকে। কিস ডে-তে লাল ও সাদা গোলাপ মিশিয়ে উপহার দিন দিন মনের মানুষকে। একটি গোলাপ নয়, বরং মনের মানুষকে উপহার দিন গোলাপের বুকে (Rose Bouquet)। সুসজ্জিত এই বুকে একেবারে অন্য রকম করে তুলবে এই দিনটি। কিস ডে-তে ফুলের বুকের মন কাড়বে তার। 

আজ চকোলেট (Chocolate) দিয়ে চুম্বন করুন তাকে। হার্টি শেপের চকোলেট বানান। এটাই হবে এবছরের সেরা উপহার। ইন্টারেনট ঘেঁটে সহজেই এই রেসিপি পেয়ে যাবেন। তাই আর দেরি না করে বানিয়ে ফেলুন ভ্যালেন্টাইন্স উইকের স্পেশ্যাস চকোলেট। এই উপহার মন কাড়বে সকলের।  

ইউনিক উপহার দিতে পারেন মনের মানুষকে। একটি রঙিন কাগজে কিস ডে-র (Kiss Day) শুভেচ্ছা বার্তা লিখুন। এবার কাঁচের বোতলের মধ্যে লাইট দিয়ে ল্যাম্প তৈরি করুন। তার মধ্যে ঢোকান এই কাগজ, সঙ্গে রাখুন আপনাদের ছবি। উপহার দিন মনের মানুকে। হাতে তৈরি এই ল্যাম্প (Lamp) মন কাড়বে তার। একেবারে অন্য রকম করে তুলবে এই স্পেশ্যাল দিনটি। 

আরও পড়ুন: মনের সঙ্গে শরীর ভালো থাকে চুমু খেলে, জেনে নিন চুম্বনের উপকারীতা

আরও পড়ুন: এই পাঁচ উপায় মুক্তি পেতে পারেন স্ট্রেস থেকে, জেনে নিন কী করবেন

আরও পড়ুন: চরম যৌনসুখ উপভোগ করতে চান, সঙ্গমের আগে অবশ্যই করুন এই কাজ
 

Share this article
click me!