প্রজাতন্ত্র দিবসে জানান শুভেচ্ছা, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ, দেখে নিন এক ঝলকে

রাত পোহালেই প্রজাতন্ত্র দিবস। প্রতি বছর ২৬ জানুয়ারি দিনটি প্রজাতন্ত্র দিবস হিসেবে পালনকরা হয়। এবছর ৭৪তম প্রজাতন্ত্র দিবস পালিত হবে। এই বিশেষ দিনে শুভেচ্ছা জানান সকলকে। রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ।

Sayanita Chakraborty | Published : Jan 25, 2023 5:17 PM IST

110

সকলে শান্তিতে ও সম্প্রীতিতে বসবাস করুন। লাভ করুন সমৃদ্ধি। শুভ প্রজাতন্ত্র দিবস।– সকল পরিচিতকে পাঠান এই বার্তা।

210

আমাদের হৃদয় ও আত্মার মধ্যে স্বাধীনতার আনন্দ থাকবে চিরকার। আসুন এই বিশেষ দিনে সকলকে জানাই শুভেচ্ছা। শুভ প্রজাতন্ত্র দিবস। - আপনার পাঠানো বার্তা মন কাড়ুক সকলের। 

310

প্রজাতন্ত্র দিবস শ্রদ্ধা জানান সকল বীরদের। যারা আমাদের জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন। শুভ প্রজাতন্ত্র দিবস। - প্রজাতন্ত্র দিবসে শ্রদ্ধা জানান সকল বীরদের। পাঠান এই বার্তা। 

410

তেরঙা পতাকা ও জাতীয় নাগরিক এবং সেনাবাহিনীদের আমার সেলাম। যারা আমাদের গর্ব। শুভ প্রজাতন্ত্র দিবস। - এই বিশেষ তিথিতে আপনার পাঠানো বার্তা মন কাড়ুক সকলের। 

510

আপনার ও আপনার পরিবারের সকলকে জানাই প্রজাতন্ত্র দিবসের অনেক অনেক শুভেচ্ছা। জয় হিন্দ। - প্রজাতন্ত্র দিবসে শুভেচ্ছা জানান সকলকে।

610

শুধু এই একটি দিন নয়। দেশের প্রতি আনুগত্য ও শ্রদ্ধা থাকুক গোটা বছর জুড়ে। শুভ প্রজাতন্ত্র দিবস। - প্রজাতন্ত্র দিবসের দিন সকল পরিচিত ব্যক্তিকে পাঠান এই বার্তা। 

710

ভারতের এই পবিত্র মাটিতে জন্ম নেওয়ার মতো গর্ব আর কিছু নেই। শুভেচ্ছা জানাই সকলকে। শুভ প্রজাতন্ত্র দিবস। - প্রজাতন্ত্র দিবসের দিনে শুভেচ্ছা জানান সকলকে। পাঠান এমন বার্তা। 

810

সকল গর্বিত ভারতবাসীকে জানাই প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা। গোটা বছর কাটুক ভালো করে। শুভ প্রজাতন্ত্র দিবস। - এই বিশেষ দিনে সকলকে পাঠান এমন বার্তা। 

910

আমরা আমাদের মাতৃভূমির কাছে অঙ্গীকার করি যে, আমরা আমাদের দেশকে সমস্ত সমস্যা থেকে মুক্ত করব। শুভ প্রজাতন্ত্র দিবস। - আপনার পাঠানো বার্তায় প্রকাশ পাক দেশ ভক্তি। 

1010

এই দেশই আমাদের ঘর, আমাদের বাড়ি। এখানকার মানুষ আমাদের পরিবার। দেশের সংস্কৃতির জন্য আমরা গর্বিত। শুভ প্রজাতন্ত্র দিবস ২০২৩। - পাঠাতে পারেন এমন বার্তা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos