মেয়েদের শরীরের এই অংশ জানিয়ে দেবে তার চরিত্র কেমন, জানুন বিস্তারিত

নারীদের বোঝার জন্য বেশি মস্তিষ্ক ব্যবহার করার প্রয়োজন নেই, তাদের শরীরের এই তিনটি অঙ্গ নিজেই তাদের সমস্ত গোপনীয়তা প্রকাশ করে।

Parna Sengupta | Published : Jan 20, 2024 6:38 PM IST

মেয়েদের শরীরের কিছু অংশ এমন আছে, যা তার চরিত্র সম্পর্কে জানান দেয়। একটি কথা আছে যে স্বয়ং ঈশ্বরও নারীর স্বভাব বুঝতে পারেন না। কিন্তু জানেন কি নারীদের বোঝার জন্য বেশি মস্তিষ্ক ব্যবহার করার প্রয়োজন নেই, তাদের শরীরের এই তিনটি অঙ্গ নিজেই তাদের সমস্ত গোপনীয়তা প্রকাশ করে। আপনি যদি আপনার মহিলা বন্ধু সম্পর্কে কিছু জানতে চান তবে তার শরীরের এই ৩ টি অংশ একবার দেখে নিন।

ঠোঁট

নারীর মুখের সবচেয়ে আকর্ষণীয় অংশ হল তার ঠোঁট। যে কোনো নারীর ঠোঁটের দিকে তাকিয়ে আপনি তার স্বভাব ও ব্যক্তিত্ব সম্পর্কে জানতে পারবেন। লাল, পাতলা, মসৃণ এবং সুসজ্জিত ঠোঁটযুক্ত মহিলারা স্বভাবগতভাবে খুব সেক্সি এবং তাদের স্বামীর ভালবাসা পান। এই ধরনের মহিলাদের বিবাহিত জীবন খুব ভাল হয়। অন্যদিকে, যেসব নারীর নিচের ঠোঁট মোটা ও কালো, তারা শীঘ্রই তাদের স্বামী হারাতে পারে।

চিবুকের উপর ডিম্পল

যেসব মহিলার চিবুকে ডিম্পল রয়েছে তাদের প্রকৃতি খুব প্রফুল্ল এবং অনুগত বলে মনে করা হয়। এই ধরনের মহিলারা স্বভাবেও খুব দয়ালু হন। যেখানে একটি বৃত্তাকার চিবুক আছে এমন মহিলাদের খুব ভাগ্যবান বলে মনে করা হয়। লম্বা চিবুকযুক্ত মহিলারা সহজেই পার্থিব আনন্দের প্রতি আকৃষ্ট হন, তাই তাদের চরিত্রহীন মহিলাদের মধ্যে গণ্য করা হয়।

ভ্রু

যেসব মহিলার ধনুক-আকৃতির ভ্রুগুলি সুন্দর এবং চরিত্রবান মহিলা হিসাবে বিবেচিত হয়। অন্যদিকে, সোজা, লম্বা এবং মোটা ভাঙা ভ্রু ভালো বলে মনে করা হয় না। যেসব নারীর ভ্রু নাকের ওপরের দুই পাশে মিলিত হয়, এ ধরনের নারীরা তাদের স্বামীর সুখ বেশিদিন পান না। এটি বৈধব্যের লক্ষণ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!