জুলাই মাসে পরিণয়, অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং পার্টিতে চাঁদের হাট

বাস্তবেই যেন ভালোবাসার মরশুম। চুটিয়ে চলছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং পার্টি। ফরাসি এক ক্রুজে তারা মিলিত হলেন দ্বিতীয় প্রি-ওয়েডিং পার্টিতে। আর বিয়ে আগামী জুলাই মাসে।

Subhankar Das | Published : May 30, 2024 8:57 AM IST / Updated: May 30 2024, 02:28 PM IST

বাস্তবেই যেন ভালোবাসার মরশুম। চুটিয়ে চলছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং পার্টি। ফরাসি এক ক্রুজে তারা মিলিত হলেন দ্বিতীয় প্রি-ওয়েডিং পার্টিতে। আর বিয়ে আগামী জুলাই মাসে।

আম্বানি পরিবারের অনুষ্ঠান, নিঃসন্দেহে অনেকেরই উপস্থিত হওয়ার কথা। বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতি চোখে পড়েছে এই দ্বিতীয় প্রি-ওয়েডিং পার্টিতে। মোট চার দিন ধরে উদযাপিত হবে এই অনুষ্ঠান। গত ২৯ মে, বুধবার থেকে আগামী ১ জুন পর্যন্ত চলবে তাদের এই প্রি-ওয়েডিং পার্টি। বিয়ের আগে এই প্রি-ওয়েডিং পার্টির নানা মুহূর্ত ইতিমধ্যেই সামনে এসেছে।

Latest Videos

উল্লেখ্য, আগামী ১২ জুলাই অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। বিকেসির জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হিন্দু বৈদিক পদ্ধতি মেনে সম্পন্ন হবে তাদের বিয়ে।

সম্প্রতি সংবাদ সংস্থা এএনআই-এর তরফ থেকে একটি টুইট করা হয়েছে। সেখানে তারা জানাচ্ছে, “আগামী ১২ জুলাই শুক্রবার, বিকেসির জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। তাদের পরিণয় অনুষ্ঠিত হবে মুম্বইতে অবস্থিত বিকেসির জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। সেখানে সম্পূর্ণ হিন্দু ঐতিহ্য বজায় রেখে এবং বৈদিক পদ্ধতি মেনেই সম্পূর্ণ হবে তাদের বিবাহ।”

তারা আরও জানিয়েছে, “১৩ জুলাই অর্থাৎ শনিবার, আশীর্বাদের দিন ধার্য করা হয়েছে। আর ঠিক তারপর দিন অর্থাৎ রবিবার, মঙ্গল উৎসব অনুষ্ঠিত হবে। বিবাহ সংবর্ধনাও দেওয়া হবে সেদিনই।”

অন্যদিকে, দ্বিতীয় এই প্রি-ওয়েডিং পার্টি অনুষ্ঠিত হচ্ছে বিলাসবহুল একটি ক্রুজে। যেটিতে প্রায় ৮০০ জন অতিথির জন্য আয়োজন করা হয়েছে। মাত্র তিন দিনে প্রায় ৪৩৮০ কিলোমিটার পথ অতিক্রম করবে এই বিলাসবহুল ক্রুজটি। স্পেস-থিমযুক্ত এই ক্রুজটি ২৯ মে ইতালি থেকে রওনা দেয়। তারপর সেটি ধীরে ধীরে দক্ষিণ ফ্রান্সে প্রবেশ করবে।

আর এই ক্রুজে যেন কার্যত চাঁদের হাট। অতিথিদের মধ্যে কে নেই। সলমন খান, শাহরুখ খান, আমির খান, রণবীর কাপুর, আলিয়া ভাট সহ বলিউডের একাধিক তারকা রয়েছেন এই ক্রুজ পার্টিতে। সেইসঙ্গে, ৬০০ জন সাপোর্ট স্টাফও এই ক্রুজে উপস্থিত আছেন।

সবমিলিয়ে, আম্বানি পরিবারের বিয়ে ঘিরে যেন উৎসাহ একেবারে তুঙ্গে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
'ও তো নেতা, মন্ত্রী নয়, ১৬ মাস জেল খাটিয়েছে, আমি পাপের শাস্তি পেয়েছি' | Anubrata Mondal
Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical