বিয়ের আগে করতেই হবে যৌন সঙ্গম! ভারতের এই রাজ্যে রয়েছে এমন অদ্ভুত প্রথা

ভারত বেশ বড় জনসংখ্যার দেশ, এখানে প্রতিটি রাজ্য, শহর এমনকি প্রতিটি কোণে আপনি এমন কিছু অদ্ভুত ও মজার নিয়ম পাবেন, যা শুনে আপনি অবাক হতে বাধ্য!

Parna Sengupta | Published : Jan 30, 2024 6:38 PM IST

18

কখনও শুনেছেন বিয়ের আগে ছেলে ও মেয়েকে যৌন সঙ্গম করতে হয়! ঠিকই শুনেছেন সে এলাকার নিয়মই এমন যে বিয়ের আগে বর ও কনেকে সেক্স করতেই হবে।

28

ছত্তিশগড়ের বস্তার এলাকায় একই রকম নিয়ম পাওয়া গেছে। এই গোত্রের নাম মুরিয়া বা মুদিয়া গোত্র, যেখানে এই ধরনের নিয়ম অনুসরণ করা হয়।

38

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, উপজাতির এই নিয়ম অনেক পুরনো। এতে ছেলে মেয়ে একে অপরকে চিনতে এক সাথে থাকে।

48

তাদের পরিবারের সদস্যরা এবং সমাজ তাদের একসাথে থাকতে সাহায্য করে। শুধু তাই নয়, বাড়ির বাইরে একটি অস্থায়ী ঘর তৈরি করা হয়, যার নাম ঘোটুল। এতে তারা কয়েকদিন একসঙ্গে থাকে।

58

বাঁশ ও মাদুর দিয়ে ঘোটুল তৈরি হয়। এই উপজাতি বস্তার এবং ছত্তিশগড়ের অন্যান্য এলাকায় দেখা যায়। কোথাও কোথাও মানুষ তাকে মাদিয়া নামেও চেনে।

68

বাঁশ ও মাদুর দিয়ে ঘোটুল তৈরি হয়। এই উপজাতি বস্তার এবং ছত্তিশগড়ের অন্যান্য এলাকায় দেখা যায়। কোথাও কোথাও মানুষ তাকে মাদিয়া নামেও চেনে। এখানে থাকার মাধ্যমে ছেলে-মেয়েরা একে অপরের সাথে পরিচিত হয়। এভাবে কিছুদিন পর জীবনসঙ্গী বেছে নেয় তারা।

78

একটি মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ঘোটুলে বসবাসকারী ছেলেদের বলা হয় চেলিক এবং মেয়েদের বলা হয় মতিয়ারি। এখানকার লোকেরাও একে অপরকে এই ধরনের নিয়মে অংশ নিতে উত্সাহিত করে।

88

এর মধ্যে আরেকটি নিয়ম আছে যে ছেলে-মেয়েরা শুধুমাত্র তাদের নিজ গোত্রের মধ্যেই বিয়ে করতে পারবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos