Happy Hug Day 2024 Wishes: হাগ ডে-তে এই রোমান্টিক বার্তাগুলি শেয়ার করুন আপনার সঙ্গীর সঙ্গে, রইল সেরা ১০ Wish করার হদিশ

১২ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন সপ্তাহ ২০২৪ -এর ষষ্ঠ দিন। এই দিন আলিঙ্গন দিবস (Hug Day) হিসাবে পালিত হয় । আলিঙ্গন দিবস, যা ভালোবাসা দিবসের ঠিক এক দিন আগে, লাভ বার্ডসদের জন্য বিশেষ। কারণ এই দিনে কাপলরা একে অপরকে আলিঙ্গণ করে তাঁদের মনের কথা বলে।

deblina dey | Published : Feb 12, 2024 4:55 AM IST / Updated: Feb 12 2024, 10:29 AM IST

19

তুমি দূরে কিন্তু আমার কাছেই আছো, তোমার কাছে থাকার অনুভূতি, এবার আমরা একে অপরকে দূর থেকে হাগ করি কারণ এটাই আমাদের ভালবাসা Happy Hug Day

29

অনেকেই একে জাদু কি ঝাপ্পি বলে, কেউ এটাকে অনেক ভালবাসা বলে, তবে এটা সুন্দর, স্নিগ্ধ, আমার ভালবাসাকে Happy Hug Day-এর শুভেচ্ছা।

39

আমি সব সময় তোমার হাত ধরতে চাই, আমি সব সময় তোমার সাথে থাকতে চাই, আমি দিনরাত আমার বাহুতে তোমায় নিয়ে থাকতে চাই, আমিও তোমার থেকে এই একই প্রতিশ্রুতি চাই Happy Hug Day My Love

49

তোমায় Hug করে যেন আমি আমরা স্বর্গ খুঁজে পেয়েছি, এখন আমি তোমাকে তোমার ভালোবাসাকে, আমার কাছে রাখতে চাই, তোমাকে জানাই Happy Hug Day।

59

মনের মধ্যে শুধু আগুনের বাসনা আছে, সেই শেষ কবে তোমায় Hug করেছি তা আজও মনে আছে। আজও সেই একই জানাই তোমায় ভালোবাসা, তোমার ইচ্ছেতেই Hug করে জানাই তোমায় Happy Hug Day।

69

তুমি আমাকে ছিন্নভিন্ন হতে দাও তোমার বাহুতে, এখন তোমার গন্ধ পাই আমার আসেপাশে, মনটা অস্থির কবে থেকে, আজ এই ভালোবাসার জন্য, থাকতে দাও তোমার হৃদয়ে। Happy Hug Day My Love

79

রাত দিন তুমি আমার কাছেই থাকো, আমি তোমার বন্ধু, আমার নদী, তোমার ভালবাসার প্রয়োজন ছিল, তাই আমরা আমাদের হাত ছড়িয়েছি, নইলে আমরা আমাদের জীবনের জন্য প্রার্থনাও করি না Happy Hug Day।

89

তোমার বাহুতে ছড়িয়ে পড়া এবং তোমাকে দেখে জ্বলজ্বল করা কেবল আমার ভালবাসা Happy Hug Day.

99

তোমার ছবি আলিঙ্গন করে ঘুরে বেড়াচ্ছি, হোমস্ক্রীনে তোমার ছবি এখনও দেখছি। অনলাইনে দেখা হলেও কাছে পেতে চাই, দূর থেকেই জানাই তোমায় Hug Day-এর শুভেচ্ছা তাই।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos